এটিকে মিশে গেল মোহনবাগানে, শুরু হল নতুন অধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এটিকে মিশে গেল মোহনবাগানে, শুরু হল নতুন অধ্যায়

Share This
 খেলাধুলা

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/০৭/২০২০ : শুরু হল নতুন ভাবে পথ চলা। মোহনবাগানের ঐতিহ্যের সাথে জুড়ে গেল আতলেতিকো কলকাতার নাম। এবার থেকে নতুন নাম হল 'এটিকে মোহনবাগান'।
মোহনবাগান নামটার মধ্যেই রয়েছে আভিজাত্য, আবেগ আর ইতিহাস। আর আতলেতিকো দ্য কলকাতার নামের মধ্যে রয়েছে আধুনিকতা, নতুনত্ব এবং আধুনিকতা। বাঙালির প্রাচীন আবেগের সাথে কলকাতা প্রতি আলাদা প্রেমের নতুন উচ্ছাস  মিশে গিয়ে এবার তৈরি হল নতুন গল্প, যার নাম 'এটিকে মোহন বাগান'। আতলেতিকো নামটার মধ্যে যেমন রয়েছে বিদেশী নামের পেশাগত স্পর্শ, ঠিক তেমনি মোহনবাগান নামের মধ্যে রয়েছে স্বদেশী খাঁটি দেশপ্রেমের গন্ধ, সমৃদ্ধ ইতিহাস আর অসামান্য ফুটবল মুন্সিয়ানার ছোঁয়া।
এবার নবীন-প্রবীণ সব  একাকার হয়ে গেল। অভিজ্ঞ প্রাজ্ঞ মোহনবাগানের হাত ধরে সবুজ ময়দানে নামতে চলেছে তরুণ তাজা 'এটিকে'। আর এই সংমিশ্রণ দেখার জন্যে এতদিন মুখিয়ে ছিলেন বাংলার তামাম ফুটবল প্রেমী মানুষজন। 'এটিকে-মোহনবাগানে'র নতুন জার্সি প্রকাশ্যে এসেছে। যে জার্সি পড়ে  এবার ফুটবলপ্রেমী বাঙালিকে নতুন করে স্বপ্ন দেখতে শেখাবে কত না নামি দামী ফুটবলার। দর্শকাসন থেকে উঠবে নতুন আনন্দের হিল্লোল।

এটিকে - মোহনবাগানের নতুন জার্সিতে প্রাধান্য পেয়েছে চিরাচরিত মেরুন সবুজ রং, যার মধ্যে ছোট্ট দ্বীপের মত জায়গা করে নিয়েছে সেই পালতোলা নৌকা, যে রঙ, যে নৌকা অসংখ্য বাঙালির বুকে জাগিয়ে রেখেছে ফুটবল প্রেম। তবে এটিকে মোহন বাগানের লোগোর মধ্যে মোহন বাগানের প্রাচীনত্বের পরিচয় সেই '১৮৮৯' সালের কোনো উল্লেখ নেই। যদিও সেই সাল প্রতিটি মোহনবাগান প্রেমী মানুষের অন্তরেই লেখা আছেই স্পষ্ট করে।
এটিকে কর্তা  সঞ্জীব গোয়েঙ্কা বলেছেন, "যে সব কিংবদন্তি মোহনবাগান ক্লাবকে কিংবদন্তি করে তুলেছেন, তাঁদের প্রণাম জানাচ্ছি। মোহনবাগান আমার অত্যন্ত প্রিয় ক্লাব।" আর এক কর্তা  সৌরভ গাঙ্গুলি বলেছেন, "শুরু হতে চলেছে নতুন এক অধ্যায়, আমি নিজেও মোহনবাগান ক্লাবের সমর্থক"। ঠিক হয়েছে এটিকে-মোহনবাগান ক্লাব নিজেকে আন্তর্জাতিক মানের করে গড়ে তুলবে। বিশ্বের বিভিন্ন দেশে ভাল ভাল ক্লাবের সাথে নিয়মিত খেলবে। পাশাপাশি নতুন একাডেমি গড়ে তুলে আনবে নতুন নতুন ফুটবল প্রতিভা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages