দুই অবোলা পশুর প্রেম জিতে নিল লক্ষ লক্ষ মানুষের মন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুই অবোলা পশুর প্রেম জিতে নিল লক্ষ লক্ষ মানুষের মন

Share This
অফবিট

আজ খবর(বাংলা), মাদুরাই তামিলনাড়ু, ১৫/০৭/২০২০ : বিচ্ছিন্ন করা গেল না একটি ষাঁড় ও একটি গরুকে। তারা দুজনেই একসাথে থাকত, গতকালও  একজন আরেকজনকে ছেড়ে থাকতে পারল না।
ঘটনাটি গতকাল ঘটেছে তামিলনাড়ুর মাদুরাই শহরে। মাদুরাইয়ের পালামেডুতে থাকেন মুনিয়ানদিরাজা। পেশায় তিনি চা  বিক্রেতা। তাঁর একটি গরু ছিল, যার নাম লক্ষী। এই গরুটির সাথেই থাকত মন্দিরের একটি ধর্মষাঁড়। নাম তার মনজামালই। গলায় গলায় বন্ধুত্ব তাদের। একসাথে খাওয়া দাওয়া, একসাথে ঘুরে বেড়ানো আর একসাথেই ঘুম, এই ছিল তাদের রোজকার রুটিন।
গতকাল মুনিয়ানদিরাজা তাঁর গরু লক্ষীকে বিক্রি করে দেন। একটি লরিতে তোলা হয় লক্ষীকে। তার মাথা ছিল দড়ি দিয়ে বাঁধা। লরিটি রওনা দেবে বলে প্রস্তুত, এমন সময় সেখানে হাজির হয় মানজামালই ষাঁড়টি। সে প্রথমে অবাক হয়ে দেখতে থাকে তার প্রিয় বন্ধুকে লরিতে তুলে দেওয়া হয়েছে, সে নড়তে চরতে পারছে না। ষাঁড়টি লরিটিকে ঘিরে চক্কর দিতে থাকে আর বার বার লরির পিছন দিকের ডালায় মাথা দিয়ে ঠেলা দিতে থাকে। সে বুঝে পায় না, কেন তার সঙ্গীকে লরিতে তোলা হয়েছে, আর কোথায় বা তাকে নিয়ে যাওয়া হচ্ছে। লরিটি স্টার্ট দিতেই অস্থির হয়ে ওঠে ষাঁড়টি।এবার লরি চলতে শুরু করলে সে ওই লরির পিছন পিছন ছুটতে শুরু করে। এদিকে লরির ওপর থেকে লক্ষী গরুটি হাম্বা হাম্বা বলে ডাকতে শুরু করে দেয়। লরির পিছনে এক কিলোমিটার রাস্তা ছুটে যায় ওই ষাঁড়টি। তারপর হাঁপিয়ে গিয়ে দাঁড়িয়ে পরে একসময়। লরিটি তার নজরের আড়ালে চলে যায়।


এদিকে গোটা ঘটনাটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে দাবানলের মত ছড়িয়ে পড়ে, কমেন্ট পড়তে থাকে হু হু করে। সেই কমেন্টগুলোই বলছে, এই দৃশ্য নেটিজেনদের চোখে জল এনে দিয়েছিল। এই ভিডিও চোখে পড়ে যায় তামিলনাড়ুর উপমুখ্যমন্ত্রী পনির সেলভমের ছেলে জয়প্রদীপের। তিনিও নিজেকে স্থির রাখতে পারেন নি। তিনি দ্রুত ছুটে গিয়ে গরুটিকে উদ্ধার করেন এবং গরুর নতুন মালিককে পুরো দাম মিটিয়ে দিয়ে গরু ও ষাঁড়টিকে স্থানীয় মন্দিরে দান করে দেন। লক্ষীকে পেয়ে মানজামলাইয়ের আনন্দ আর ধরে না। 
দুজনে এখন মন্দির প্রাঙ্গনে সুখে বিচালি চিবোচ্ছে। এইভাবেই গতকাল দুই পশুর প্রেম জিতে গিয়েছিল। জিতে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন নেটিজেনরা। পশুরাও ভালবাসে, তাদেরও  আবেগ আছে। তাদের প্রেমে কোনো খাদ থাকে না। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages