শিলিগুড়িতে ডাম্পারের ধাক্কায় মৃত ১, ৪টি ডাম্পারে আগুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিলিগুড়িতে ডাম্পারের ধাক্কায় মৃত ১, ৪টি ডাম্পারে আগুন

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ৩০/০৭/২০২০ : ডাম্পারের ধাক্কায় এক পথচারীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল শিলিগুড়ির রাজপথ। ডাম্পারগুলিতে আগুন লাগিয়ে দিল উত্তেজিত জনতা। 
প্রেমজিৎ সিংহ (৩৫) নামে এক ব্যক্তি শিলিগুড়ির ঘোষপুকুর বাইপাস এলাকায় রাস্তা পার হচ্ছিলেন, তখনই  দ্রুতবেগে ছুটে আসা একটি ডাম্পার তাঁকে ধাক্কা মারে এবং তিনি ছিটকে পড়ে যান। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে  ঘোষণা করেন। যদিও প্রত্যক্ষদর্শীদের মতে তাঁর মৃত্যু হয়েছিল ঘটনাস্থলেই। দুর্ঘটনার এই ঘটনাটি ঘটেছিল গতকাল রাত্রে।
এরপর উত্তেজিত জনতা ঐ এলাকার রাস্তা আটকে দেয়। একসাথে চারটি ডাম্পারের আসছিল, যার একটিতে দুর্ঘটনাটি ঘটে গিয়েছিল। উত্তেজিত জনতা চারটি ডাম্পারেই আগুন লাগিয়ে দেয়। ওই অঞ্চলে যান চলাচল সম্পূর্ণভাবে অবরুদ্ধ হয়ে পড়ে।  ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতিকে সামিল দেয়। শিলিগুড়ির ঘোষপুকুর বাইপাস এলাকায় বিশাল পুলিশবাহিনীকে মোতায়েন করা হয়েছে, যাতে আর কোনোভাবে অশান্তি ছড়িয়ে না পড়ে।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages