মেঘ ভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত মুন্সিয়ারি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মেঘ ভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত মুন্সিয়ারি

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), পিথোরাগড়, উত্তরাখন্ড, ২০/০৭/২০২০ : এমনিতে গত কয়েকদিন যাবদ অতি বৃষ্টিতে স্বাভাবিক জনজীবন বিপর্যস্ত হয়ে উঠেছিল উত্তরাখণ্ডে, কিন্তু গতকাল মেঘ বিস্ফোরেনর যে বৃষ্টি গতকাল উত্তরখন্ডের পিথোরাগড় এবং মুন্সিয়ারি এলাকায় হয়েছে, তা যেন রোজকার জনজীবনকে স্তব্ধ করে দিয়েছে। 
গতকাল রাত্রে মাধকোট এলাকার টাঙ্গা গ্রামে হঠাৎ করেই মেঘ বিস্ফোরণের বৃষ্টি শুরু হয়, আর তার পর থেকেই গোটা এলাকা জুড়ে শুরু হয়ে যায় ভয়ঙ্কর বৃষ্টি। এই বৃষ্টি গতকাল প্রায় সারারাত ধরে চলেছে। পাহাড়ের মাটিও ধ্বসে গিয়েছে। বিপর্যয় মোকাবিলা দল এখনো পর্যন্ত এই অঞ্চল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করতে পেরেছে বলে জানা গিয়েছে।দিবসের  নিচে  আরও দেহ পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে। 
অতি বৃষ্টির ফলে মাধকোট এলাকে পিথোরাগড়-মুন্সিয়ারি রোডের ওপর একটি ব্রীজের একটা দিক ভেঙে পড়ে  গিয়েছে। ওই পথ ধরে এখন আর যাওয়া যাচ্ছে না। মাধকোট  এলাকায় এখনো পর্যন্ত মোট পাঁচটি বাড়ি মাটিতে মিশে গিয়েছে এবং বেশ কিছু গবাদি পশু ভেসে গিয়েছে। মুন্সিয়ারি এলাকার চোরিবাগার এলাকাতেও ক্ষয়ক্ষতি হয়েছে অনেক। এখানে গোরি  নদীর জল উপচে গিয়েছে। এই অঞ্চলে ডিজাস্টার ম্যানেজমেন্টের কর্মীরা দিন রাত কাজ করে চলেছে। আবহাওয়া দপ্তর জানিয়েছে, আজ এই এলাকায় বৃষ্টি এনেকাটাই কম হবে, আজ এই  এলাকা পাবে রোদ  ঝলমলে একটি দিন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages