ভোর রাতে মুম্বইয়ের শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোর রাতে মুম্বইয়ের শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১১/০৭/২০২০ : আজ ভোরবেলায় হঠাৎ করেই আগুন লেগে যায় মুম্বইয়ের একটি বড় শপিং মলে। এই মুহূর্তে দমকলের ১৪টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করে চলেছে। 
আজ ভোরবেলাতেই মুম্বইয়ের বোরিভলি এলাকায় একটি শপিং মিলে আগুন লেগে যায়. আগুন নেভানোর কাজে প্রথমে ৮টি তারপর আরও ৬টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ করছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শপিং মলের বেসমেন্টে থাকা একটি দোকান থেকে শর্ট সার্কিটের ফলে আগুন লেগেছিল। ওই শপিং মলের নিরাপত্তা রক্ষীরা অবশ্য জানিয়েছেন, তাঁরা  শপিং মলে আগুন লাগার বিষয়টি টের পেয়েছিলেন রাতি ৩ টে নাগাদ।
আগুন লাগার ঘটনাটি মধ্যরাত্রি বা ভোর রাতে হাওয়ায় সেখানে বাইরের কেউ উপস্থিত ছিল না, তাই সেভাবে হতাহতের কোনো খবর নেই। দমকল এই আগুন নেভাতে পরীক্ষামূলকভাবে এই প্রথম রোবটের ব্যবহার করছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে আগুন বেশ কিছুটা নিয়ন্ত্রণে এসেছে, তবে গোটা এলাকা কালো ধোঁয়ার কুণ্ডলীতে ভরে গিয়েছে। ধোঁয়ার জেরে স্থানীয় দুই বাসিন্দা অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গিয়েছে। দমকলের পরিভাষায় এই ধরনের অগ্নিকাণ্ডকে 'লেভেল ৪' অগ্নিকাণ্ড বলা হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages