আফগানিস্তানে খতম ৩১ জঙ্গী, তার মধ্যে ১৩ জন পাকিস্তানী জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আফগানিস্তানে খতম ৩১ জঙ্গী, তার মধ্যে ১৩ জন পাকিস্তানী জঙ্গী

Share This
  আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), কাবুল, আফগানিস্তান, ২৫/০৭/২০২০ : পাকিস্তানের জঙ্গীদের এখন শুধু ভারতের সেনারাই মারছে না। পাকিস্তানের জঙ্গীরা মার খাচ্ছে আফগানিস্তানের কাছেও।
আজ আফগানিস্তানের সেনাবাহিনী মোট ৩১ জন জঙ্গীকে খতম করেছে এনকাউন্টারে। সেই ৩১ জনের মধ্যে ১৩ জন ছিল পাকিস্তানি জঙ্গী। বাকিরা ছিল তালিবান জঙ্গী। পাকিস্তানের যে ১৩ জন জঙ্গীকে আফগানিস্তান নিকেশ করেছে, তারা জৈশ ই মহম্মদের সদস্য ছিল বলে জানতে পারা  গিয়েছে। ভারতের মত আফগানিস্তানও এখন তাদের দেশে জঙ্গী নিধন যজ্ঞে নেমেছে। গতকালও বেশ কিছু জঙ্গীকে খতম করেছিল আফগানিস্তানের সেনারা। 
মৃত সেইসব জঙ্গীদের হেফাজত থেকে যে পরিচয়পত্র পাওয়া গিয়েছে, তা দেখেই বোঝা গিয়েছে, আফগানিস্তানে পাকিস্তান চক্রান্ত করেই জঙ্গী পাঠাচ্ছে। উদ্দেশ্য নাশকতা। আসলে পাকিস্তান হল সন্ত্রাসের  আঁতুরঘর। সেই আঁতুড়ঘরে ফি বছর জঙ্গী তৈরি করে পাকিস্তান।
সন্ত্রাসবাদ বিষয়টিকে পাকিস্তান তাদের বিদেশ নীতির সাথে মিশিয়ে ফেলেছে। গতকালের এনকাউন্টারের পর একজনকে জীবিত অবস্থায় ধরা হয়েছিল। সেই জঙ্গী স্বীকার করে নিয়েছে তারা জৈশ ই মহম্মদের সদস্য। গতকালের পর ফের আজকের এনকাউন্টার, আর তাতেই খতম করে দেওয়া হল ১৮ জন তালিবান এবং ১৩ জন জৈশ ই মহম্মদের জঙ্গীকে। ভারতেও কাশ্মীরে জৈশ ই মহম্মদের জঙ্গীদেরকে খুঁজে বের করে এক এক করে খতম করে দিয়েছে ভারতীয় সেনা জওয়ানরা। এবার আফগানিস্তানেও একই দশা হতে চলেছে তাদের। আর এর পিছনে রয়েছে একমাত্র পাকিস্তান। জঙ্গী ইস্যুতে গোটা বিশ্বের কাছে রীতিমত মাথাব্যথার কারন হয়ে উঠেছে জঙ্গী দেশ পাকিস্তান। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages