অবশেষে গ্রেপ্তার কানপুরের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে গ্রেপ্তার কানপুরের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), উজ্জয়নী, মধ্যপ্রদেশ, ০৯/০৭/২০২০ : অবশেষে মধ্যপ্রদেশের উজ্জয়নী থেকে গ্ৰেপ্তার করা হল কানপুরের ৮ পুলিশের হত্যাকারী পলাতক বিকাশ দুবেকে। 
ঘটনার পর থেকেই উত্তরপ্রদেশের কানপুর থেকে  পালিয়ে গিয়েছিল বিকাশ দুবে। আজ সকালে মধ্যপ্রদেশের উজায়িনীর মহাকাল মন্দিরে কয়েকজন সঙ্গীকে নিয়ে সে পুজো দিতে প্রবেশ করেছিল। মন্দিরের নিরাপত্তারক্ষীরা তাকে দেখে চিনতে পারে। সঙ্গে সঙ্গে খবর যায় পুলিশে। কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে গ্রেপ্তার করে বিকাশ দুবেকে। তার সঙ্গীদেরকেও গ্রেপ্তার করা হয়েছে।
বহু অপরাধের সাথে যুক্ত এই গ্যাংস্টার বিকাশ দুবে। প্রচুর এফআইআর রয়েছে তার বিরুদ্ধে। দিন সাতেক আগে কানপুরে তার বাড়িতে তল্লাশি চালাতে গেলে আগে থেকেই খবর পেয়ে পুলিশের ওপর গুলি চালাতে শুরু করেছিল বিকাশ এবং তার দল।  সেই হামলায় নিহত হয়েছিলেন মোট ৮ পুলিশকর্মী। আহত হয়েছিলেন অনেকে। এরপর বিকাশ এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিল, তার সন্ধানে পুলিশ হন্যে হয়ে তল্লাশি অভিযান চালাচ্ছিল। দিল্লী, ফরিদাবাদ এবং উত্তর প্রদেশের বিভিন্ন জায়গায় পুলিশ তল্লাশি চালাচ্ছিল। অবশেষে আজ মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনী থেকে ৬ দিন পর বিকাশকে গ্রেপ্তার করা গিয়েছে। উত্তর প্রদেশে এর মধ্যেই বিকাশের কয়েকজন সহযোগী এনকাউন্টারে পুলিশের গুলিতে মারা গিয়েছে। বিকাশের ঘনিষ্ঠ অন্তত ২০ জন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। মোস্ট ওয়ান্টেড বিকাশ দুবেকে দ্রুত গ্রেপ্তার করতে নির্দেশ দিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, "বিকাশ দুবে একজন নিষ্ঠুর হত্যাকারী। সে উত্তরপ্রদেশে যে সমস্ত কাজ করে পালিয়েছিল, তাতে আমাদের রাজ্যের পুলিশ যথেষ্ট সতর্ক ছিলই। অবশেষে আজ আমাদের পুলিশ তাকে গ্রেপ্তার করতে পেরেছে। এটা খুব বড় রকমের সাফল্য। আমরা নিয়ম অনুযায়ী উত্তরপ্রদেশের পুলিশকে গোটা বিষয়টি জানিয়েছি। আদালতের অনুমতি সাপেক্ষে এরপর বিকাশকে উত্তর প্রদেশের পুলিশের হাতে তুলে দেওয়া হবে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages