1 দিনের মধ্যেই অপহৃত কাশ্মীরের বিজেপি নেতাকে উদ্ধার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


1 দিনের মধ্যেই অপহৃত কাশ্মীরের বিজেপি নেতাকে উদ্ধার

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), বারামুলা, জম্মু ও কাশ্মীর, ১৬/০৭/২০২০: একদিনের মধ্যেই অপহৃত কাশ্মীরের বিজেপি নেতাকে উদ্ধার করতে সক্ষম হল কাশ্মীর জোন পুলিশ। গতকাল রাত্রে উদ্ধার করা হয় অপহৃত নেতাকে।
গতকাল ভোরবেলায় জঙ্গীরা অপহরণ করে নিয়ে যায় বারামুল্লা জেলার ওয়াটারগাঁও পুরসভার সহ সভাপতি তথা বিজেপি নেতা মেহেরাজ দিন মাল্লাকে। এই ঘটনার পর থেকেই পুলিশ বারামুল্লা জেলার বিভিন্ন জায়গায় চিরুনি তল্লাশি চালাচ্ছিল। গতকাল রাতেই মেহেরাজকে জঙ্গীদের কবল থেকে উদ্ধার করে কাশ্মীর জোন পুলিশ। মেহেরাজকে উদ্ধার করার খবরটি নিশ্চিত করেন কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার।
বিজেপি নেতা মঞ্জুর আহমেদ ভাট দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে চিঠি লিখে জানিয়েছেন, "এই মুহূর্তে জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিশেষ করে দলের নিচুতলার কর্মীরা যথেষ্ট বিপন্ন বোধ করছেন। এই অবস্থায় তাঁদের জন্যে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হোক। "
প্রসঙ্গত উল্লেখ্য, গত ৮ই জুলাই কাশ্মীরের বন্দিপোড়ায় শেখ ওয়াসিম বারিকে জঙ্গীরা আক্রমন করেছিল। শেখ ওয়াসিম বারি, তাঁর বাবা এবং ভাই জঙ্গীদের আক্রমণে নিহত হন। শেখ ওয়াসিম বারি বন্দিপোড়া অঞ্চলে বিজেপির জনপ্রিয় নেতা ছিলেন এবং বন্দিপোড়ার জেলা সভাপতি ছিলেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages