ভারতের পাশেই আছি পূর্ণ সমর্থন দেবে গিলগিট-বাল্টিস্তান ও POK - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতের পাশেই আছি পূর্ণ সমর্থন দেবে গিলগিট-বাল্টিস্তান ও POK

Share This
আন্তর্জাতিক
আমজাদ আয়ুব মির্জা 

আজ খবর (বাংলা), গ্লাসগো, ইউকে, ২৭/০৬/২০২০ : পাক অধিকৃত কাশ্মীরের এক রাজনৈতিক কর্মী ভারতের ওপর চীনা আগ্রাসনের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠলেন। এই রাজনৈতিক কর্মীর নাম আমজাদ আয়ুব মির্জা, তিনি বর্তমানে পাকিস্তান থেকে পালিয়ে গিয়ে গ্লাসগোতে বসবাস করেন। 
আমজাদ আয়ুব মির্জার বাড়ি পাক অধিকৃত কাশ্মীরের মীরপুর এলাকায়। তিনি বলেছেন, "গত ৭০ বছর ধরে পাক অধিকৃত কাশ্মীর এলাকা এবং গিলগিট বাল্টিস্তান পুরো অঞ্চলটিকে পাকিস্তান অন্যায়ভাবে দখল করে রেখেছে এবং ভারত থেকে পৃথক করে রেখেছে। ভারত এই মুহূর্তে বেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে চলছে। একদিকে চীনা আগ্ৰাসন, তার পাশে পাকিস্তান এবং কমুনিস্ট পার্টির দেশ নেপাল ভারতের সাথে নোংড়া খেলায় নেমেছে। এই পরিস্থিতিতে আমরা চুপ করে বসে থাকতে পারি না। ভারতকে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে সমর্থন দেব। আমরা ভারতের পাশেই আছি। ব্যক্তিগতভাবে আমি ভারতের হয়ে লড়াই করতে চাই, যে মুহূর্তে ভারতীয় সেনার শরীর  থেকে এক ফোঁটা রক্ত ছিটকে বের হবে, আমি তাঁদের পাশে দাঁড়িয়ে শত্রুর সাথে লড়াই করতে চাই।"
মির্জা আরও বলেন, "চীন ভারতের সাথে শত্রুতা করে বিরাট ভুল করেছে। ওরা শুধু ভারতের ১৩৫ কোটি মানুষের সাথেই শত্রুতা করে নি, ভারতের পাশে আছে পাক অধিকৃত কাশ্মীর এবং গিলগিট-বাল্টিস্তানের অসংখ্য সাধারণ মানুষ। দরকার হলে ভারতীয় সেনা জওয়ানদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা শত্রুর বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত রয়েছি। প্রায় গোটা বিশ্ব ভারতকে চীনা আগ্রাসনের বিরুদ্ধে সমর্থন ও উৎসাহ জানাচ্ছে।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages