আনলকের বিপরীতে হেঁটে হঠাৎ লক ডাউন উত্তরাখণ্ডে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আনলকের বিপরীতে হেঁটে হঠাৎ লক ডাউন উত্তরাখণ্ডে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), দেরাদুন, উত্তরাখন্ড, ২০/০৬/২০২০ : দেশজোড়া আনলকের মধ্যেই হঠাৎ করে মাত্র দুদিনের জন্যে লক ডাউন ডাকা হল উত্তরাখন্ড রাজ্য জুড়ে। উত্তরাখণ্ডে গতকাল সন্ধ্যে থেকে শুরু হয়েছে লক ডাউন।
করোনা মহামারীর মোকাবিলায় দীর্ঘদিন লক ডাউন পালন করার পর, জুন মাসের ১ তারিখ থেকে আনলক চলছে গোটা দেশ জুড়ে। অনেকে হয়ত এখন আর নতুন করে লক ডাউনের কথা ভাবতেই পারছেন না। গোটা দেশেই কিন্তু করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে। তবু দেশের অর্থনীতির ভবিষ্যতের দোহাই দিয়ে অনেকেই মনে করেছেন আর নতুন করে লক ডাউন ঘোষণা করা হয়ত সম্ভব হবে না আমাদের দেশে।
এই মুহূর্তে উত্তরাখন্ড রাজ্যে কিছুটা বৃদ্ধি পেয়েছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা, তাই আনলকের বিপরীতে হেঁটে এবার হঠাৎ করেই লক ডাউন ঘোষণা করে দিল উত্তরাখন্ড সরকার। উত্তরাখন্ড সরকার জানিয়েছে, উত্তরাখন্ড রাজ্যে ৪৮ ঘণ্টার লক ডাউন ঘোষণা করা হয়েছে। যা গতকাল সন্ধ্যে থেকেই শুরু করে দেওয়া হয়েছে এবং এই লক ডাউন তুলে নেওয়া হবে সোমবার সকাল ৭ টায়।
লক ডাউনের এই সময়ের মধ্যে অত্যাবশ্যকীয় পণ্যের দোকান ছাড়া আর অন্য কোনো দোকান খোলা থাকবে না। এই ব্যাপারটিকে নিশ্চিত করতে নির্দেশ দেওয়া হয়েছে উত্তরাখন্ড রাজ্যের পুলিশ সুপারদের।
প্রসঙ্গত উল্লেখ্য, উত্তরাখন্ড রাজ্যে কিছুদিন ধরেই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়েছে। এই রাজ্যে এখনো পর্যন্ত ২,১৭৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এই মুহূর্তে রাজ্যের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসা চলছে মোট ৭১৮ জনের। উত্তরাখন্ড রাজ্যে এখনো পর্যন্ত মোট ১,৪৩৩ জন সুস্থ হয়ে উঠেছেন করোনা রোগ থেকে এবং এখনো পর্যন্ত মোট ২৬ জনের মৃত্যু হয়েছে এই রাজ্যে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages