পরিযায়ী শ্রমিকদের হাওড়ার গ্রামে ঢুকতে বাধা, পুলিশের ব্যাপক লাঠিচার্জ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পরিযায়ী শ্রমিকদের হাওড়ার গ্রামে ঢুকতে বাধা, পুলিশের ব্যাপক লাঠিচার্জ

Share This

আজ খবর (বাংলা), শলপ, হাওড়া, ০৯/০৬/২০২০ : বর্তমানে প্রায় প্রতিদিন রাজ্যের  পরিযায়ী শ্রমিকরা ফিরে আসছেন পশ্চিমবঙ্গে। কিন্তু করোনা মহামারীর আবহে তাঁদের ফিরে আসা নিয়ে বিভিন্ন জায়গায় অশান্তি ছাড়িয়ে পড়ছে। সেই পরিস্থিতি সামাল দিতে বল প্রয়োগ করতে হচ্ছে পুলিশকে। 
গতকাল রাত্রে হাওড়া ডোমজুড় থানার অন্তর্গত শলপ বটতলা গ্রামে পরিযায়ী শ্রমিকদের ঢোকাকে কেন্দ্র করে ব্যাপক গন্ডগোলের সৃষ্টি শুরু হয়. কোনো পরীক্ষা ছাড়াই বাইরে থেকে কয়েকজন শ্রমিককে এই এলাকায় ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এই নিয়ে গণ্ডগোলের জেরে ওই এলাকায় পুলিশের সঙ্গে গ্রামবাসীদের খণ্ডযুদ্ধ বেঁধে যায়। 
গ্রামবাসীদের অভিযোগ, প্রশাসনকে জানালেও প্রশাসনের তরফ থেকে আলাদাভাবে কোয়োরন্টাইন সেন্টারের জন্য কোন ব্যবস্থা করা হয়নি। তাই গ্রামের ছেলেরা বাড়িতে গেলে পুলিশের সঙ্গে শুরু হয়ে যায় খন্ডযুদ্ধ। এরপরেই শুরু হয়ে যায় পুলিশের  লাঠিচার্জ।  গ্রামবাসীদের তরফ থেকে শুরু হয় ইট বৃষ্টি।  পুলিশের তরফ থেকে ব্যাপক হারে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন সাধারণ মানুষ। সাধারণ মানুষকে ঘরে ঢুকে মারধর করেছেন অভিযোগ করছেন গ্রামবাসীরা।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages