কাশ্মীরে ধৃত ১ লস্কর জঙ্গী, সেলিং শুরু করল পাকিস্তান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ধৃত ১ লস্কর জঙ্গী, সেলিং শুরু করল পাকিস্তান

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১১/০৬/২০২০ : জঙ্গী সংগঠন লস্কর ই তৈবার সাথে সরাসরি যুক্ত এমন এক ব্যক্তিকেই আজ আটক করেছে জম্মু ও কাশ্মীর জোন পুলিশ।
আজ সকালে সোপিয়ানের খোজপুরা অঞ্চলে এক ব্যক্তিকে আটক করে জম্মু ও কাশ্মীর জোন পুলিশ। সন্দেহভাজন ওই ব্যক্তির থেকে পাওয়া যায় একটি পয়েন্ট ৯ এম এম পিস্তল এবং অন্যান্য বেশ কিছু সামগ্রী। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এই ব্যক্তি লস্কর ই তৈবার সাথে জঙ্গী কার্যলাপে যুক্ত রয়েছে। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে। তার সাথে আর কেউ ছিল কিনা তাও খুঁজে দেখা হচ্ছে। এই সোপিয়ান অঞ্চলেই গত ৪ দিনে অন্তত ২২ জন জঙ্গীকে এনকাউন্টার করে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।
এদিকে আজ জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলার উরি সেক্টরের কাছে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে পাকিস্তান ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে বিনা প্ররোচনায় গোলাগুলি  চালাতে শুরু করে। গত কয়েক সপ্তাহ ধরেই পাকিস্তান সীমান্তের ওপার থেকে সীমান্ত ঘেঁসা ভারতীয় গ্রামগুলিকে লক্ষ করে গোলাগুলি চালিয়ে যাচ্ছে। গত পরশু গভীর রাত্রে এভাবেই  পাকিস্তান  মধ্যরাত্রে শেলিং শুরু করেছিল, যার ফলে এক ভারতীয় জওয়ান শহীদ হয়েছিলেন। এই ঘটনার বদলা নিতে ভারতও শেলিং শুরু করে, জবাব দিতে শেলিং শুরু করেছিল। যার ফলে গতকাল পাকিস্তানের ৫ জওয়ান নিহত হয়েছে এবং পাকিস্তানের ২টি পোস্ট সম্পূর্ণভাবে গুঁড়িয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages