পথ দুর্ঘটনায় পড়া তরুণীকে উদ্ধার করলেন মানবিক লকেট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পথ দুর্ঘটনায় পড়া তরুণীকে উদ্ধার করলেন মানবিক লকেট

Share This
অফবিট

আজ খবর (বাংলা ), সিঙ্গুর, পশ্চিমবঙ্গ, ১৩/০৬/২০২০ :  পথ দুর্ঘটনায় আহত  মহিলার দিকে  সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবিকতার সুন্দর নিদর্শন রাখলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।
আজ সিঙ্গুর যাওয়ার পথে এক মহিলা  আরোহী হঠাৎ করেই দুর্ঘটনার কবলে পড়েন। মুহূর্তের অসাবধানতায় তাঁর বাইকের চাকা পিছলে যায় এবং সঙ্গে সঙ্গেই বাইক থেকে  ছিটকে  যান সেই  তরুণী। বাইকটি তিনি নিজেই চালাচ্ছিলেন। পড়ে গিয়ে বেশ আঘাত লাগে তাঁর।  তিনি যন্ত্রনায় কাতরাতে থাকেন। তরুণীর মাথায় হেলমেট থাকায় বড়সড় বিপদ থেকে রক্ষা পেয়ে গেলেও তাঁর  দুই পায়েই  চোট লাগে। তিনি উঠে দাঁড়ানোর  চেষ্টাও করেন।
এই সময় ওই পথ দিয়ে যাচ্ছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এই দৃশ্য দেখে  তিনি সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে নেমে পড়েন। লকেটের সাথে আরও কয়েকজন বিজেপি কর্মী ছিলেন। সবাই মিলে তরুণীকে রাস্তা থেকে তুলে এনে পথের ধারে একটি কাঠের বেঞ্চের ওপরে বসান এবং জল দিয়ে শুশ্রষা করতে থাকেন। দুর্ঘটনার কবলে পড়ে স্বাভাবিকভাবেই ওই তরুণী আতঙ্কিত হয়ে পড়েন। লকেট তাঁকে অভয় দেন এবং তাঁর সাথে থাকা কর্মীদের নির্দেশ দেন, যাতে তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া  যায়। এরপর লকেট তাঁর গন্তব্যের দিকে রওনা দেন।
দেখুন ভিডিও - 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages