গত ২৪ ঘন্টায় ১৮,৫২২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গত ২৪ ঘন্টায় ১৮,৫২২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন

Share This

দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩০/০৬/২০২০ :  ফের নতুন রেকর্ড তৈরি  না করলেও গত ২৪ ঘন্টায় ভারতে ১৮,৫২২ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
দেশের স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় মোট ১৮,৫২২ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং সেই সাথে দেশে এখনও  পর্যন্ত করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন মোট ৫,৬৬,৮৪০ জন মানুষ।
যার মধ্যে এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসা চলছে মোট ২,১৫,১২৫ জনের এবং এখনো পর্যন্ত আমাদের দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৬,৮৯৩ জন মানুষ। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৪১৮ জন। এখনো পর্যন্ত গোটা দেশে করোনা ভাইরাসের চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ৩,৩৪,৮২১ জন মানুষ।
আমাদের দেশে মহারাষ্ট্র রাজ্যেই সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, ওই রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১,৬৯,৮৮৩, যার মধ্যে এই মুহূর্তে চিকিৎসা চলছে মোট ৭৩,৩১৩ জনের।  মহারাষ্ট্র রাজ্যে চিকিৎসা করিয়ে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ৮৮,৯৬০ জন মানুষ এবং প্রাণ হারিয়েছেন ৭,৬১০ জন।
তামিলনাড়ু রাজ্যে এখনো পর্যন্ত মোট ৮৬,২২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এই রাজ্যে এখনো পর্যন্ত ১,১৪১ জন প্রাণ হারিয়েছেন। রাজধানী দিল্লীতে এখনো পর্যন্ত মোট ৮৫,১৬১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং প্রাণ হারিয়েছেন মোট ২,৬৮০ জন মানুষ। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages