ভূমিকম্প মেঘালয়, ত্রিপুরা ও লাদাখে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভূমিকম্প মেঘালয়, ত্রিপুরা ও লাদাখে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৬/০৬/২০২০ :  বার বার ভূমিকম্পে কেঁপে উঠছে ভারতের বিভিন্ন রাজ্য। গত কয়েক মাসে উত্তর ভারত এবং উত্তর পূর্ব ভারতের বিভিন্ন রাজ্য কেঁপে উঠেছে ভূমিকম্পে।
গত সপ্তাহেই মনিপুর, নাগাল্যান্ড, মেঘালয় অঞ্চলে ভূমিকম্প হয়েছিল। আজ ফের মেঘালয় রাজ্যে ভূমিকম্প হল। আজ মেঘালয়ের তুরা অঞ্চল থেকে ৭৯ কিলোমিটার দূরে ছিল ভূমিকম্পের উৎপত্তিস্থল। রিখটার স্কেলে আজ ভূমিকম্পের মাত্রা ছিল ৩.৩;  ন্যাশনাল সেন্টার অফ সিসমোলজি আজ এই খবর জানিয়েছে।
গতকাল উত্তর পূর্বের ত্রিপুরা রাজ্যের ধর্মনগরে ভূমিকম্প হয়েছিল। রিখটার স্কেলে মাত্রা ছিল ২.৮,  গতকালের এই ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল ধর্মনগর শহর  থেকে ৬৩ কিলোমিটার উত্তর পূর্বে। আবার গতকাল মিজোরামের চামফাই-এর দক্ষিণ অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছিল। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৪.৫; 
আজ রাত্রি ৮:১৫ নাগাদ ভূমিকম্প হয়েছে লাদাখেও। রিখটার স্কেলে মাত্রা ছিল ৫.৩; দেশের এই জায়গাগুলিতে ভূমিকম্পের পর সেভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর এখনো এসে পৌঁছায় নি। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages