কাশ্মীরে আজ পাক গোলায় শহীদ হলেন আর এক জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে আজ পাক গোলায় শহীদ হলেন আর এক জওয়ান

Share This
 হচ্ছেটা কি
শহীদ জওয়ান দীপক কার্কি 

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২২/০৬/২০২০ : বিনা প্ররোচনায় ফের গোলাবর্ষণ শুরু করেছে পাকিস্তান। সেই গোলায় আজ এক সেনা জাওয়ানের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।
গতকাল মধ্যরাত্রি থেকেই সীমান্তের ওপার থেকে গোলা বর্ষণ শুরু করেছিল পাকিস্তান। এভাবে প্রায় প্রতিদিন জম্মু ও কাশ্মীরের এলওসি-র ই পাল্টা জবাব দিতে গিয়ে পাকিস্তানের কয়েকটি সেনাপোস্ট গুঁড়িয়ে দিয়েছিল ভারত। সাদা পতাকা তুলে প্রাণ বাঁচাতে হয়েছিল পাক সেনাদের। কিন্তু তাতেও লজ্জা নেই পাকিস্তানের। বার বার বিনা প্ররোচনায় অতর্কিতে সীমান্তের ওপার থেকে আক্রমন চালিয়ে চলেছে পাকিস্তানিরা।
আজ প্রথমে মধ্যরাত্রি ৩:৩০ মিনিট নাগাদ আর তারপরে ভোর ৫:৩০ মিনিট নাগাদ জম্মু ও কাশ্মীরের নৌশেরা সেক্টরে সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু করে দেয় পাকিস্তান। দুই দফায় মাঝারি ও ছোট আকারের শেলিং শুরু করেছিল পাকিস্তান। সেই গলার আঘাতেই গুরুতরভাবে আহত হয়েছিলেন ভারতীয় সেনা জওয়ান দীপক কার্কি। পরে তাঁর মৃত্যু হয়; সেনাবাহিনীর  মুখপাত্র লেফটেন্যান্ট দেবেন্দ্র আনন্দ জানিয়েছেন, "প্রকৃত অর্থেই বীর ও সাহসী ছিলেন হাবিলদার দীপক কার্কি। শহীদ এই সেনা জওয়ানের চূড়ান্ত আত্মবলিদান দেশ কখনোই  ভুলতে পারবে না." এই মুহূর্তে পাল্টা শেলিং শুরু করেছে ভারত। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages