কাশ্মীরে ৩ জঙ্গী খতম, ১ জওয়ান শহীদ, মৃত্যু ১ শিশুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ৩ জঙ্গী খতম, ১ জওয়ান শহীদ, মৃত্যু ১ শিশুর

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রী নগর, জম্মু ও কাশ্মীর, ২৬/০৬/২০২০ :  প্রতিদিন ভারতের নিরাপত্তা বাহিনী একটু একটু করে বিষ দাঁত ভেঙে দিচ্ছে জম্মু ও কাশ্মীরের জঙ্গীদের। আর সেই কারণেই নিজেদের অস্তিত্ত্ব প্রমান করতে মরিয়া হয়ে আজ সিআরপিএফ জওয়ানদের ওপর হামলা চালাল জঙ্গীরা।
জম্মু ও কাশ্মীরের বিজবেরা এলাকার হাইওয়ের ওপর আজ সিআরপিএফ জওয়ানরা টহল  দিচ্ছিলেন। ঠিক সেই সময় জঙ্গীরা আড়াল থেকে অতর্কিতে হামলা করেছিল। নিরাপত্তা বাহিনীর জাওয়ানরাও পাল্টা গুলি  শুরু করে দিয়েছিল।কিন্তু ততক্ষণে জঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হয়। জঙ্গিদের গুলিতে এক সিআরপিএফ  জওয়ান আহত হয়েছিলেন। পরে সেই জওয়ানের মৃত্যু হয়েছে। কিন্তু এই সংঘর্ষের মাঝে পড়ে গিয়ে একটি শিশুরও মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। জঙ্গীদের খোঁজে তল্লাশি অভিযান  শুরু করা হয়েছে।
এদিকে  পুলওয়ামা  জেলার অবন্তিপুরার ত্রালের কাছে চিউয়া উলার নামে একটি জায়গায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টার শুরু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। দুই পক্ষের সংঘর্ষ এখনো চলছে। এখনো পর্যন্ত এই এনকাউন্টারে  তিন জন সশস্ত্র জঙ্গীকে নিকেশ করা হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। গতকাল সোপোরে একটি পৃথক এনকাউন্টারে নিরাপত্তা বাহিনী দুই জঙ্গীকে খতম করেছিল। বেশ কিছু অস্ত্রও উদ্ধার করা গিয়েছিল।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages