চীনের বিরুদ্ধে প্রতিবাদ, জোমাটো ছাড়লেন ৬০ কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চীনের বিরুদ্ধে প্রতিবাদ, জোমাটো ছাড়লেন ৬০ কর্মী

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), বেহালা, পশ্চিমবঙ্গ, ২৭/০৬/২০২০ : খাদ্য সরবরাহকারী সংস্থা জোমাটোয় চীনা কোম্পানীর শেয়ার রয়েছে, এই কারণে চীনের বিরুদ্ধে প্রতিবাদ করে আজ ওই খাদ্য সরবরাহকারী সংস্থা থেকে কাজ ছেড়ে দিলেন অন্তত ৬০ জন কর্মী। 
চীনের শেয়ার ভুক্ত খাবার পরিসেবায় যুক্ত সংস্থা জোমাটো থেকে ভারতের উপর চীনের আগ্রাসনের প্রতিবাদে ইস্তফা দিলেন প্রায় 60 জন কর্মী। আজ এই সংস্থার বেহালা অঞ্চলের পরিষেবার সঙ্গে যুক্ত প্রায় 60 জন কর্মী জমায়েত হন বেহালা থানার সামনে। সেইখানেই তাঁরা  ভারতীয় সেনাবাহিনীর ওপর চীনের সেনাবাহিনীর হামলায় নিহত সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভারতীয় হিসাবে প্রতিবাদ জানান। 
জোমাটো কর্মীদের একাংশ এবং চীনের শেয়ার ভুক্ত এই সংস্থার থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নেন। ভারতীয় পতাকা হাতে প্রতিবাদ দেখানোর সময় তাঁরা  জোমাটোর নামাঙ্কিত পোশাক খুলে ফেলেন এবং তা পুড়িয়ে ফেলে তাদের প্রতিবাদ জানান। তারা জানান ইস্তফা দিয়ে নতুন করে বেকার হওয়ার যন্ত্রণা ভোগ করতে তারা রাজি আছেন, কিন্তু কোনভাবেই ভারতের সেনাবাহিনীকে আক্রমণ করা খুনি চীনের এক্তিয়ারভুক্ত  ভুক্ত সংস্থায় নিজেদেরকে নিয়োজিত না রেখে তারা খুশি। 
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages