শিখরের বাড়িতে দুই নতুন অতিথি এখন ধাওয়ান পরিবারের সদস্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিখরের বাড়িতে দুই নতুন অতিথি এখন ধাওয়ান পরিবারের সদস্য

Share This
 অফবিট

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৭/০৬/২০২০ : ভারতীয় ক্রিকেটার শিখর  ধাওয়ানের বাড়িতে দুই নতুন অতিথি এসেছে। সেই দুই অতিথির সাথে সকলকে পরিচয় করিয়ে দেওয়ার জন্যেই তাদের ছবি শিখর পোস্ট করেছেন নিজের ইনস্ট্রাগ্রামে।
আসলে শিখর ধাওয়ান দুটি পথ সারমেয়কে দত্তক নিয়েছে, এবং তাদেরকে পরিবারের অংশ করে নিয়েছে। সেই দুই পোষ্যের একজনের নাম চোলে এবং আর একজনের নাম ভ্যালেন্টাইন। দুজনকেই দত্তক পেয়ে খুব খুশি ধাওয়ান পরিবার। তাদের নিয়েই এখন ধাওয়ান পরিবারের কোয়ালিটি টাইম কাটছে। গোটা দেশে করোনা পরিস্থিতির মধ্যে এখন কোনো ক্রিকেট খেলা না থাকায় দুই পোষ্যকে পুরোদস্তুর সময় দিচ্ছেন শিখর  ধাওয়ান।
অন্য্ একটি ছবিতে বাঁ হাতি ব্যাটসম্যানের সাথে তাঁর ছেলে জোরাভরকেও দেখা যাচ্ছে আর ধবধবে সাদা রঙের দুই সারমেয় পোষ্য অবাক হয়ে তাকিয়ে আছে ক্যামেরার দিকে। নিউজিল্যান্ডের ক্রিকেটার মিচেল ম্যাকক্লেনাঘ্যান শিখরের এই সারমেয় প্রেম ও পথ কুকুরদের দত্তক নেওয়ার ব্যাপারটিকে প্রশংসা করেছেন। তিনি তাঁর টুইট ছোট্ট করে লিখে দিয়েছেন 'নাইস'।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages