নূরপুরে মদ কারখানায় শ্রমিক বিক্ষোভ, সাথে গ্রামবাসীরাও (ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নূরপুরে মদ কারখানায় শ্রমিক বিক্ষোভ, সাথে গ্রামবাসীরাও (ভিডিও)

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), নূরপুর, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ২৫/০৬/২০২০ : শ্রমিকদের ন্যূনতম মজুরি ও অন্যান্য দাবিতে দক্ষিণ ২৪ পরগনার নূরপুরে একটি মদের কারখানায়  বিক্ষোভ দেখালো শ্রমিকরা।
দক্ষিণ ২৪ পরগণার নূরপুরে আইএফবি এলকোহল কারখানায় ন্যূনতম মজুরি, পিএফ, এসআই সহ অন্যান্য দাবিতে কারখানার গেটে তালা  লাগিয়ে বিক্ষোভ  দেখাতে শুরু করল ওই কারখানার  শ্রমিক। শ্রমিকদের বক্তব্য ন্যায্য পাওনা  থেকে তাদের বঞ্চিত করা হচ্ছে। অথচ এলাকার বাইরে থেকে শ্রমিক নিয়ে এসে কাজ চালিয়ে যাচ্ছে কর্তৃপক্ষ। আজ ওই শ্রমিকরা কারখানার গেটে  তালা লাগিয়ে দিয়ে বিক্ষোভ দেখতে থাকেন।
এদিকে ওই কারখানার নিঃসৃত জল ও গ্যাস থেকে এলাকায় দূষণ ছড়াচ্ছে এই অভিযোগ তুলে ওই এলাকার স্থানীয় মানুষরাও শ্রমিকদের সাথে বিক্ষোভে সামিল হয়েছেন। এলাকার স্থানীয়  মানুষ  জানিয়েছেন, ওই কারখানা থেকে যে দূষিত জল ও গ্যাস নির্গত হচ্ছে তা চাষের জমিতেও চলে আসছে, যার ফলে ফসলও নষ্ট হচ্ছে। বার বার কারখানা কর্তৃপক্ষকে জানিয়েও কোনো  লাভ হচ্ছে না। তাই শ্রমিকদের সাথে গ্রামবাসীরাও বিক্ষোভে সামিল হয়েছেন।
দেখুন ভিডিও - 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages