সুশান্ত সিং রাজপুতের পোস্ট মর্টেম রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছিলেন তিনি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুতের পোস্ট মর্টেম রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছিলেন তিনি

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৫/০৬/২০২০ :  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পোস্ট মর্টেম রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছিলেন তিনি। আজ মুম্বইয়ে সম্পন্ন হবে সুশান্তের শেষকৃত্য। 
গতকাল নিজের বাড়িতেই আত্মঘাতী হয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গতকাল মুম্বইয়ের কুপার হাসাপাতালে নিয়ে গিয়ে তাঁর মরদেহের ময়না তদন্ত করা হয়েছিল। গতকালই গভীর রাতে পুলিশের কাছে পৌঁছে গিয়েছিল সেই ময়না তদন্তের রিপোর্ট। আজ সকালে পুলিশ জানিয়েছে ময়না তদন্তের রিপোর্টে জানা গিয়েছে যে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছিল আত্মহত্যার জন্যেই। যদিও এই  বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে তদন্তের কাজ  আরও এগিয়ে নিয়ে যেতে  চায়  মুম্বই পুলিশ, আর তার তার জন্যে আরও কিছু ফরেনসিক টেস্ট এবং জিজ্ঞাসাবাদ করে নিতে চাইছে পুলিশ।
গত পরশু রাত্রি ১টা নাগাদ সুশান্ত তাঁর  ঘনিষ্ঠ বন্ধুকে ফোন করেছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু সেই বন্ধুর ফোন সুইচ অফ থাকায় দুজনের মধ্যে আর কথা হয় নি। পুলিশ ইতিমধ্যেই সুশান্তের রাঁধুনি, বাড়ির কাজের লোক এবং  ড্রাইভারদেরকে  দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের  কয়েকজন বন্ধুকেও। এদিকে আজ সুশান্তের বাবা কে কে সিং, সুশান্তের  খুড়তুতো ভাই ও তাঁর স্ত্রী পাটনা থেকে ১১টা ২০ মিনিট নাগাদ বিমানে করে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন। আজ মুম্বইয়েই সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য হওয়ার কথা রয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages