আগামীকাল থেকে খুলে দেওয়া হচ্ছে করবেট ন্যাশনাল পার্ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল থেকে খুলে দেওয়া হচ্ছে করবেট ন্যাশনাল পার্ক

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), দেরাদুন, উত্তরাখন্ড, ১৩/০৬/২০২০ : দেশের কোরোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চললেও ধাপে ধাপে খুলে দেওয়া হচ্ছে পর্যটন সমৃদ্ধ ক্ষেত্রগুলিকে। আগামীকাল থেকে খুলে যাচ্ছে উত্তরাখণ্ডের অন্যতম সেরা পর্যটন আকর্ষণ 'করবেট ন্যাশনাল পার্ক'।
উত্তরাখণ্ডের করবেট ন্যাশনাল পার্ক দেশের মধ্যে অন্যতম সেরা পর্যটন কেন্দ্র। প্রতি বছর  অসংখ্য পর্যটক জিম করবেটের স্মৃতি বিজড়িত এই অরণ্যে বেড়াতে যান; উত্তরাখণ্ডের প্রিন্সিপাল চিফ কনজারভেটর অফ ফরেস্ট জয়  রাজ আজ জানিয়েছেন, "আগামীকাল থেকেই পর্যটকদের জন্যে খুলে দেওয়া হচ্ছে উত্তরাখণ্ডের করবেট ন্যাশনাল পার্ক। আগামীকাল থেকে পর্যটকেরা করবেট  ন্যাশনাল পার্কের বিজরাণী, পাখরো, ঢেলা ও ঝিরনা এলাকাগুলিতে বেড়াতে যেতে পারবেন। তবে পর্যটকদের জন্যে বন্ধ রাখা থাকছে ধিকলা এলাকাটি।"
পর্যটকেরা করবেট ন্যাশনাল পার্কের ভিতরে রাত্রিযাপন করতে পারবেন না বলে জানা গিয়েছে। বিগত মার্চ মাসের ১৮ তারিখ থেকে করবেট ন্যাশনাল পার্ক পর্যটকদের জন্যে বন্ধ হয়ে গিয়েছিল। আগামীকাল থেকেই এই জনপ্রিয় পর্যটন কেন্দ্রটি খুলে যাওয়ায় অনেকেও খুশি হয়েছেন, আগামীকাল থেকে ফের এই অভয়ারণ্যে পর্যটকদের আনাগোনা শুরু  হয়ে যাবে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages