ভারতে এখন প্রতি ৫ দিনে লক্ষাধিক মানুষের করোনা আক্রান্ত হওয়ার পরিস্থিতি তৈরী হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে এখন প্রতি ৫ দিনে লক্ষাধিক মানুষের করোনা আক্রান্ত হওয়ার পরিস্থিতি তৈরী হয়েছে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৮/০৬/২০২০ :  ভারতবর্ষে করোনা তার থাবা দীর্ঘ থেকে দীর্ঘতর করে চলেছে। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ছুঁতে চলেছে ২০ হাজারের মাইল ফলক।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ১৯,৯০৬ জন মানুষ। একদিনে আক্রান্তের সংখ্যার নিরিখে এটাই এখনো পর্যন্ত সবচেয়ে বেশি। করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় প্রাণ হারিয়েছেন মোট ৪১০ জন। এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন মোট ১৬,০৯৫ জন মানুষ।  এই মুহূর্তে ২,০৩,০৫১ জন রোগীর  চিকিৎসা চলছে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে। এখনো পর্যন্ত ভারতে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৫,২৮,৮৫৯, তবে এখনো পর্যন্ত চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ৩,০৯,৭১৩ জন. আশার খবর এই যে, আমাদের দেশে সুস্থ হয়ে ওঠার হার ক্রমেই বৃদ্ধি পাচ্ছে।
আমাদের দেশে এখন আগের চেয়ে অনেক বেশি পরিমাণে টেস্ট করা হচ্ছে। গতকাল মোট ২,৩১,০৯৫ জনের শরীরে টেস্ট করা হয়েছিল। গতকাল পর্যন্ত ৮২,২৭,৮০২ জনের শরীরে করোনা ভাইরাসের টেস্ট করা হয়েছে।
আমাদের দেশে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা রয়েছে মহারাষ্ট্রে। ওই রাজ্যে এখনো পর্যন্ত মোট ১,৫৯,১৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দিল্লীতে হঠাৎ করেই করোনা আক্রান্তের সংখ্যা অনেকটা বেড়ে গিয়েছে। এখনো পর্যন্ত দিল্লীতে মোট ৮০,১৮৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা  গিয়েছে ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages