পাকিস্তানের গলায় শহীদ ১ ভারতীয় জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের গলায় শহীদ ১ ভারতীয় জওয়ান

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১১/০৬/২০২০ : গতকাল রাত্রে ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে পাকিস্তান শেলিং শুরু করেছিল কাশ্মীর উপত্যকায়। সেই পাকিস্তানি গোলাগুলিতে  এক ভারতীয় জওয়ান প্রাণ হারিয়েছেন বলে জানতে পারা  গিয়েছে। 
গতকাল রাত্র্রি ১০ টা এবং ১১টা নাগাদ  পাকিস্তান কাশ্মীরে  সীমান্তের ওপার থেকে বিনা প্ররোচনায় হালকা এবং ভারী মাপের গোলাগুলি চালাতে শুরু করে দিয়েছিল। সীমান্তের ওপার থেকে মর্টার বৃষ্টি শুরু করেছিল। তাতেই এক জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানতে পারা গিয়েছে। গতকাল রাত্রে পাকিস্তান গোলাগুলি চালিয়েছিল জম্মু ও কাশ্মীরের রাজৌরি, পুঞ্চ ও কাঠুয়া জেলার মাঞ্জাকোটে, কেরি, বালাকোট ও কারোল মাইতরান সেক্টরে। ভারতীয় সেনারাও যোগ্য জবাব দিতে শুরু  করলে পাকিস্তান মাঝরাতে গোলাগুলি চালানো বন্ধ করে দেয়। তবে তাদের দিকে কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা এখনো পর্যন্ত জানা যায় নি।
এদিকে জম্মু ও কাশ্মীরের বদগাঁও জেলার পাঠানপোড়া এলাকায় জঙ্গীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে নিরাপত্তা বাহিনী। গোটা এলাকাকে ঘিরে রাখা হয়েছে। তবে এই এলাকা  থেকে এখনো পর্যন্ত এনকাউন্টারের কোনো বিস্তারিত খবর আসেনি।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages