সকাল থেকে ৫ জঙ্গী খতম, সোপিয়ান প্রায় জঙ্গীমুক্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সকাল থেকে ৫ জঙ্গী খতম, সোপিয়ান প্রায় জঙ্গীমুক্ত

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৯/০৬/২০২০ :  জঙ্গীদের সাথে এনকাউন্টারে ভোর রাত থেকেই নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ চলছে। সেই সংঘর্ষে কিছুক্ষণ আগেই আরও একজন জঙ্গীকে খতম করেছে নিরাপত্তা বাহিনী।উদ্ধার হয়েছে অস্ত্রশস্ত্র।
আজ ভোরবেলা থেকেই জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের কাছে মুনান্দ এলাকায় অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। গোপন সূত্রে খবর পেয়ে গোটা এলাকা ঘিরে নেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। অতর্কিতে গুলি চালাতে শুরু করে লুকিয়ে বসে থাকা জঙ্গীরা। পাল্টা নিরাপত্তা বাহিনীর জওয়ানরাও গুলি চালাতে শুরু করেন। গোটা এলাকা গুলির আওয়াজে কেঁপে ওঠে। প্রথম দফায় দুজন এবং তারপরে আরও এক দফায় আরও দুই জঙ্গীকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। এরপরেই আরও তল্লাশি চালাতে শুরু করে দেয় নিরাপত্তা বাহিনী।
তল্লাশি চালানোর সময় আরও এক জঙ্গী পালানোর চেষ্টা করতে গিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে নিরাপত্তা বাহিনীর দিকে। সেই সময় এনকাউন্টারে সেই জঙ্গীরও মৃত্যু হয়েছে। আজ ভোর থেকে সোপিয়ানের মুনান্দ এলাকায় মোট ৫ জঙ্গীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। জঙ্গীদের বিরুদ্ধে এখন নিরাপত্তা বাহিনীর কাছে সবচেয়ে সুবিধা এটাই হয়েছে যে, বিভিন্ন এলাকায় জঙ্গীদের লুকিয়ে থাকার খবর পুলিশের কাছে পৌঁছে দিচ্ছে গ্রামবাসীরাই। খুব গোপনে নিশ্চিত খবর পেয়েই অভিযানে নামছে নিরাপত্তা বাহিনী। আগে এই সুবিধাটা ছিল না। 


একটা সময় ছিল, যখন গ্রামবাসীরাই এইসব জঙ্গীদের সামনে ঢাল হয়ে দাঁড়াত,  জঙ্গীদের পালিয়ে যাওয়ার  পথ করে দিত। নিরাপত্তা বাহিনীর দিকে পাথর ছুঁড়ে মারত। বিশৃঙ্খলা সৃষ্টি করে রাখত।  এখন চিত্রটা পুরোপুরি বদলে গিয়েছে। এখন গ্রামবাসীরা  বুঝতে পেরেছে জঙ্গীদের ভয়ে আর রাত কাটাতে হবে না। গ্রামবাসীরা বুঝে গিয়েছে জঙ্গীরা নয়, তাদের ভবিষ্যৎ উজ্জ্বল করবে ভারত সরকার আর তাই নিরাপত্তা বাহিনীকে সাহায্য করে গোটা উপত্যকাকে জঙ্গীমুক্ত কৰাৰ কাজে খুলে আম সহযোগিতা করে চলেছে কাশ্মীরের সাধারণ মানুষ। কেননা তারা চায় উন্নয়ন। তারা চায় শান্তি ও সুরক্ষিত ভবিষ্যৎ।জম্মু ও কাশ্মীরের সাম্প্রতিক চিত্র এখন এটাই।

আপডেট : জম্মু ও কাশ্মীরের পোমপোর এলাকায় আজ আরও ৩ জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী। গতকাল অবন্তিপোরায় মসজিদে লুকিয়ে থেকে গুলি চালানো এক জঙ্গীকে খতম করেছিল নিরাপত্তা বাহিনী।  গতকাল আর আজ নিয়ে মোট ১০ জন জঙ্গীকে নিকেশ করা হল; খুব শীঘ্রই গোটা জম্মু ও কাশ্মীর উপত্যকাকে জঙ্গীমুক্ত করার প্রতিজ্ঞা গ্রহণ করেছে ভারতীয় সেনা সমেত নিরাপত্তা বাহিনী। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages