সুশান্ত সিং রাজপুত : ভিসেরা পরীক্ষার ফলের জন্যে অপেক্ষা পুলিশের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুত : ভিসেরা পরীক্ষার ফলের জন্যে অপেক্ষা পুলিশের

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২৬/০৬/২০২০ : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এখনো যেন রহস্যের খোলস ছেড়ে  বের  হচ্ছে না।  সুশান্তের মৃত্যু আত্মহত্যা না খুন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখনো চর্চা চলছে জোর কদমে। অনেকেই তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে পারছেন না। 
আজ মুম্বইয়ে নেট ফ্লিক্স অরিজিনাল ফিল্মসের ডিরেক্টর আশিস সিংকে দীর্ঘ সময় ধরে জেরা করেছে পুলিশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য জানার জন্যে আজ আশিসকে দীর্ঘ তিন ঘণ্টা জেরা করা হয়েছে বলে জানা গিয়েছে। সুশান্তের দেহের ময়না তদন্তের রিপোর্টে পুলিশ জানিয়েছিল সুশান্তের মৃত্যু হয়েছিল আত্মহত্যার কারণেই। তাঁর হাতের  নখের নমুনা থেকেও সন্দেহ জনক কিছু পাওয়া যায় নি। এখনো পর্যন্ত এমন কোনো সূত্র পাওয়া যায় নি, যাতে করে এই সিদ্ধান্তে আসা যায় যে, মৃত্যুর আগে সুশান্ত সিং রাজপুতকে শারীরিকভাবে আহত হতে হয়েছিল বা তাকে কোনোভাবে আক্রমন করা হয়েছিল। তবু মুম্বই পুলিশ এখনো পর্যন্ত নিশ্চিত করে বলতে পারে নি, সুশান্তের অকাল মৃত্যুর প্রকৃত কারন ঠিক কি ।
সুশান্ত সিং রাজপুতের দেহের ময়না তদন্ত করেছিলেন পাঁচ জন ডাক্তার, তাঁরাও রিপোর্টে একই কথা লিখেছেন, যা থেকে পুলিশ বক্তব্য রেখেছিল যে সুশান্ত আত্মহত্যাই করেছিলেন । কিন্তু কেন তিনি আত্মহত্যা করেছিলেন, কোন পরিস্থিতিতে তাঁকে এই চরম পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছিল, বা কেউ তাঁকে এই পরিস্থিতি তৈরী করে দিয়েছিল কিনা, তা এখনো পুলিশ জানাতে পারে নি। পুলিশ এখন সুশান্তের দেহের ভিসেরা পরীক্ষার ফলাফলের জন্যে অপেক্ষা করছে। সেই ভিসেরার ফল থেকে নতুন কোনো তথ্য উঠে আসে কিনা, এখন সেটাই দেখার। আগামী কয়েকদিনের মধ্যেই চলে আসতে পারে সেই ভিসেরা রিপোর্ট বলে মনে করা হচ্ছে।  এদিকে নেপোটিজম বা স্বজন পোষণের অভিযোগে বলিউডের বেশ কয়েকজন তারকাকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন  নেটিজেনরা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages