থানায় ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের সাথে পুলিশের ধ্বস্তাধস্তি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


থানায় ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের সাথে পুলিশের ধ্বস্তাধস্তি

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা)  কলকাতা,পশ্চিমবঙ্গ, ১৭/০৬/২০২০ : বিজেপির ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে আজ দক্ষিণ কলকাতার দুই জায়গায় ধুন্ধুমার কাণ্ড বেঁধে গেল।
প্রথম ঘটনাটি ঘটেছে বেহালার কাছে ঠাকুরপুকুর এলাকায় । এদিন বিজেপির  ডায়মন্ড পার্কে জমায়েত করে মিছিল করে এসে ডেপুটেশন দেওয়ার কথা ছিল ঠাকুরপুকলুর থানায়। থানা চত্বরেও ছিল সাজসাজ রব। ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়েছিল ঠাকুরপুকুর থানায় প্রবেশ করার পথ। শেষমেশ ডায়মন্ড পার্কে জামায়েত করা অবস্থাতেই ২১ জন বিজেপি কর্মীকে আটক করে লালবাজারে নিয়ে যায় ঠাকুরপুকুর থানার পুলিশ।
দ্বিতীয় ঘটনাটি ঘটে বাঁশদ্রোণীতে। এখানে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এবং ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের  নেতৃত্বে বিজেপি কর্মীরা বাঁশদ্রোণী থানায় ডেপুটেশন দিতে গেলে উষাগেট অঞ্চলে আটকে দেয় পুলিশ। এখানে বিশাল সংখ্যক বিজেপি কর্মীরা মুহুর্মুহু স্লোগান দিতে থাকে। এরপর বিজেপি কর্মীরা থানার দিকে এগোতে গেলে পুলিশের সাথে ধ্বস্তাধস্তি বেঁধে যায় বিজেপি কর্মীদের। এই অবস্থায় প্রথমে সাংসদ সৌমিত্র খাঁ এবং পরে অর্জুন সিং সহ বহু বিজেপি কর্মীকে আটক করে পুলিশ। 
দেখুন ভিডিও - 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages