বাথরুমের দরজা খুলতেই দেখা দিল বিশালাকার একটি ভাইপার সাপ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাথরুমের দরজা খুলতেই দেখা দিল বিশালাকার একটি ভাইপার সাপ

Share This
অফবিট

আজ খবর (বাংলা), কোয়েম্বাটোর, তামিলনাড়ু, ২৭/০৬/২০২০ : প্রকৃতির ডাকে সাড়া  দিতে বাথরুমে ঢুকতেই চোখ ছানাবড়া কোয়েম্বাটুরের বাসিন্দা কভিল মেডুর। নিজের চোখকেই তিনি তখন বিশ্বাস করতে পারছিলেন না। সেই মুহূর্তে দাঁড়িয়ে তিনি যে দৃশ্য দেখছিলেন, তাতে  তিনি নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না। 
প্রকৃতির ডাকে সাড়া  দিতে কভিল মেডু  নামে এক ভদ্রলোক বাথরুমের দরজা খুলতেই দেখেন বাথরুমের মেঝে জুড়ে শুয়ে রয়েছে বিশালাকার একটি ভাইপার  সাপ। ওই দৃশ্য দেখেই আঁতকে ওঠেন তিনি। ওই দৃশ্য দেখে তিনি ছুটে বেরিয়ে পড়েন বাড়ি থেকে আর চিৎকার জুড়ে দেন। মুহূর্তে জড়ো  হয়ে যান আশেপাশের প্রতিবেশীরা।  
এরপর খবর দেওয়া হয় বন দপ্তরে, কিন্তু বন কর্মীরা এসে পৌঁছনোর আগেই সেখানে উপস্থিত হন সাপ ধরতে পারেন এমন কিছু মানুষ। অবশেষে তাঁরাই দীর্ঘ চেষ্টার পর সাপটিকে বাথরুম থেকে বের করে আনেন। এরপর দেখা যায় বিশালাকার সেই সাপটি ৩৫টি বাচ্চার জন্ম দিয়েছে ওই বাথরুমের মধ্যে। জানা যায়, ওই সাপটি রুসেলস ভাইপার প্রজাতির সাপ। বাচ্চাসমেত সাপটিকে বন দপ্তরের হাতে তুলে দেওয়া হয়েছে। বন দপ্তরের কর্মীরা গতকাল সন্ধ্যে নাগাদ শাবক সহ সাপটিকে আনিকাটটি অরণ্যে ছেড়ে দিয়ে আসে। কভিল মেডু  কিন্তু এখনো বেশ আতঙ্কে রয়েছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages