৫৪ দিনের শিশুকন্যাকে বিছানায় আছড়ে ফেলল বাবা, নষ্ট মস্তিস্ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৫৪ দিনের শিশুকন্যাকে বিছানায় আছড়ে ফেলল বাবা, নষ্ট মস্তিস্ক

Share This
অফবিট
অভিযুক্ত সাইজু থমাস 

আজ খবর (বাংলা), কোচিন, কেরালা, ২২/০৬/২০২০ : বিছানার ওপর আছড়ে ছুঁড়ে ফেলায় মস্তিস্ক নষ্ট হয়ে গেল ছোট্ট একরত্তি শিশুর। ঘটনাটি ঘটেছে  কেরালার কোচিনে। পুলিশ ওই শিশুর বাবাকে গ্রেপ্তার করেছে।
আক্রান্ত শিশুকন্যাটির বয়স মাত্র ৫৪ দিন. বিছানার ওপর ওই শিশুকন্যাকে আছড়ে ফেলার পরেই তার ব্রেন এটাক হয়, সে জ্ঞান হারিয়ে ফেলে। এরপর তাকে নিয়ে যাওয়া হয়, স্থানীয় MOSC মেডিক্যাল হাসপাতালে। সেখানে ডাক্তার সোজন আইপে শিশুটিকে পরীক্ষা করার পর বলেন, "শিশুকন্যাটির মস্তিস্ক সম্পূর্ণভাবে নষ্ট হয়ে গিয়েছে। মস্তিষ্কে আঘাত লেগে তার মস্তিষ্কে বেশ রক্তক্ষরন হয়েছিল।"
এই মর্মান্তিক ঘটনায় ওই শিশুকন্যার বাবা সাইজু থমাসকে (৪০) গ্রেপ্তার করেছে কেরালা পুলিশ। সাইজুর বিস্রুদ্ধে খুনের চেষ্টা এবং শিশুনিগ্রহের ধারা প্রয়োগ করেছে পুলিশ। কেরালা পুলিশ জানিয়েছে, ওই শিশুকন্যার পিতৃ পরিচয় নিয়ে সাইজু সন্দেহ করত এবং তার স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া করত। ওই শিশু কন্যাকে আগেও কয়েকবার বিছানায় আছড়ে ফেলেছে সে. কিন্তু গত শুক্রবার ফের সজোরে আছড়ে ফেলায় আর সহ্য করতে পারেনি একরত্তি শিশুটি। বিছানায় আছড়ে ফেলার সাথে সাথেই সে অজ্ঞান হয়ে গিয়েছিল। শিশুটির চিকিৎসা চলছে। তার অবস্থা এখনও বেশ সঙ্কটজনক বলে জানা গিয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages