ভোরবেলায় ভূমিকম্প হরিয়ানায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোরবেলায় ভূমিকম্প হরিয়ানায়

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), চন্ডিগড়, হরিয়ানা, ১৯/০৬/২০২০ : বার বার ভূমিকম্পে কেঁপে উঠছে উত্তর ভারতের বিভিন্ন জায়গা। আজ ভোরবেলায় ভূমিকম্পে কেঁপে উঠল হরিয়ানা রাজ্যের বিভিন্ন অঞ্চল। 
গত কয়েকমাস ধরেই উত্তর ভারতের বিভিন্ন জায়গা ভূমিকম্পে কেঁপে উঠছে। বার বার ভূমিকম্প অনুভূত হচ্ছে দিল্লী সংলগ্ন হরিয়ানা, গুজরাট এবং জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায় । আজ ভোর ৫:৩৭ মিনিট নাগাদ হরিয়ানা রাজ্যের বিভিন্ন জায়গা ভূমিকম্পে কেঁপে উঠেছে।
আজ ভোরে হরিয়ানায় যে ভূমিকম্প হয়েছে, রিখটার স্কেলে তার মাত্রা ছিল ২.৩, যাকে বলা হয় মৃদু ভূমিকম্প। হরিয়ানার রোহটকের ১৫ কিলোমিটার পূর্ব এবং দক্ষিণ পূর্ব এলাকাতেই সবচেয়ে বেশি কম্পন অনুভূত হয়েছে। জানা গিয়েছে ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল ভূপৃষ্ঠ থেকে মাত্র ৫ কিলোমিটার গভীরে। এই মৃদু ভূমিকম্পে কোনো ক্ষয়ক্ষতির খবর এখনো পর্যন্ত পাওয়া যায় নি, কিন্তু উত্তর ভারত জুড়ে বার বার এই ধরনের ভূমিকম্প চিন্তায় রেখেছে ভূবিজ্ঞানীদের। কিছুদিন আগে তিনবার ভূমিকম্পের খবর পাওয়া গিয়েছিল গুজরাট থেকে। একই দিনে ভূমিকম্পের খবর এসেছিল জম্মু ও কাশ্মীর থেকেও।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages