তাঁদের জাতীয় পতাকায় মুড়ে শহীদ সেনা জওয়ানদের দেহ পৌঁছালো গ্রামের বাড়িতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তাঁদের জাতীয় পতাকায় মুড়ে শহীদ সেনা জওয়ানদের দেহ পৌঁছালো গ্রামের বাড়িতে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা),  নতুন  দিল্লী  ,ভারত, ১৯/০৬/২০২০ : গত ১৫ তারিখ রাত্রে চীনের বিশ্বাসঘাতকতায় ২০ জন ভারতীয় সেনা জওয়ানের প্রাণ গিয়েছে লাদাখ সীমান্তে। দেশের সেই শহীদ সুসন্তানদের নিথর দেহ আজ পৌঁছাতে শুরু করেছে তাঁদের নিজেদের গ্রামের বাড়িতে।
আজ সকাল থেকেই ভারতের মন খুব খারাপ। আজ সেনাবাহিনী লাদাখ সীমান্তে সংঘর্ষে শহীদ ২০ জন সেনা জওয়ানের নিথর দেহ পৌঁছে দিল তাঁদের গ্রামের বাড়িগুলিতে। এক এক করে সব দেহই পৌঁছেছে পরিবারের কাছে। প্রিয়জনের  মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন জওয়ানদের পরিবার পরিজন এবং আত্মীয়  বন্ধুবান্ধবরা।  শোকে মুহ্যমান গোটা দেশের মানুষ। আজ আমেরিকাও  এই জওয়ানদের উদ্দেশ্যে শোক বার্তা পাঠিয়েছে, এবং সঙ্কটকালে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছে । 
জওয়ানদের নিথর দেহ জাতীয় পতাকায় মুড়ে গ্রামের বাড়িতে পরিবারের হাতে তুলে দিয়েছে সেনাবাহিনী। গোটা গ্রাম ভেঙে পড়েছে গ্রামের গৌরব সন্তানদের শেষ  দেখা পাওয়ার জন্যে। গোটা দেশেই আজ একই ছবি ধরা পড়ছে। তাই তো ভারত মাতার মন আজ খুব খারাপ। সেনাবাহিনী প্রত্যেক শহীদ জওয়ানকে সেনাবাহিনীর প্রচলিত রীতি অনুযায়ী গান স্যালুট দিয়েছে এবং শেষ শ্রদ্ধা জানিয়েছে। 
লাদাখ সীমান্তে পশ্চিমবাংলার দুই জওয়ান প্রাণ দিয়েছেন।. একজন হলেন বীরভূমের রাজেশ ওঁরাও, অন্যজন  হলেন আলিপুরদুয়ারের বিপুল রায়। শহীদ রাজেশ ওঁরাও-এর দেহ আজ চন্ডিগড় থেকে সেনাবাহিনীর বিশেষ বিমানে বর্ধমানের পানাগারে এসে নামে, সেখান থেকে তাঁর দেহ বীরভূমে নিয়ে যাওয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন, তৃণমূল নেতা অনুব্রত মন্ডল, বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় এবং অন্যান্যরা। 
রাজেশের সাথে একই বিমানে নিয়ে আসা হয়েছে বিপুল রায়ের দেহ. রাজেশকে নামিয়ে সেনাবাহিনীর বিমান আলিপুরদুয়ারে পৌঁছে দিয়েছে  উত্তরবঙ্গের  বীর সন্তান বিপুল রায়ের নিথর দেহ। আলিপুরদুয়ারের শামুকতলায় উপছে পড়েছে মানুষের ভিড়, তাঁদের বীর সন্তানকে শেষ বার দেখা এবং শ্রদ্ধা জানানোর জন্যে। সেনা জওয়ানদের নিথর  দেহের আজই শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গিয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages