অশোক দিন্দা আর কোনোদিন বাংলার হয়ে খেলবেন না. - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অশোক দিন্দা আর কোনোদিন বাংলার হয়ে খেলবেন না.

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা )কলকাতা, পশ্চিমবঙ্গ,  ২২/০৬/২০২০ : ক্রিকেটার অশোক দিন্দা জানিয়ে দিলেন, তিনি আর কোনোদিন বাংলার হয়ে খেলবেন না। 
বাংলার ক্রিকেটার বাংলার হয়ে না খেললে দিন্দা কোন রাজ্যের হয়ে খেলবেন, তা অবশ্য তিনি জানান নি। অশোক দিন্দা এই মুহূর্তে অন্য্ বিকল্প খুঁজছেন, তবে এই প্রাক্তন ভারতীয় বোলার আর কোনোদিন বাংলার হয়ে খেলবেন না, তা পরিস্কার করে জানিয়ে দিয়েছেন। ২০১৯-২০ সালের রঞ্জি ট্রফিতে একটি ম্যাচ খেলার পরেই দিন্দাকে বাংলা দল থেকে বাদ দেওয়া হয়েছিল।. আর এই সময়েই  দিন্দা বাংলা দলের কোচ রণদেব বসুর সাথে বিবাদে জড়িয়ে পড়েন।
অশোক দিন্দা বলেছেন, "আমি দীর্ঘ বেশ কয়েক বছর বাংলার হয়ে খেলেছি। আমি বাংলাকে ভালবাসি । বাংলা দল আমার জীবনের অঙ্গ হয়ে গিয়েছে। বাংলা দলকে আমি মন থেকে কোনোদিন ভুলতে পারব না। আমি ঠিক করেছিলাম বাংলা দলের হয়ে খেলেই আমি অবসর নেব।  তবে এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে, বাংলা দলের হয়ে আর কোনোদিন আমি খেলব না। 
৩৬ বছর বয়সী দিন্দা ক্রিকেটে যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন। ফার্স্ট ক্লাস ক্রিকেটে তাঁর ঝুলিতে রয়েছে মোট ৪২০টি উইকেট, এছাড়াও প্রথম তালিকাভুক্ত (List A) রয়েছে ১৫১টি উইকেট, আর টি ২০ ম্যাচে রয়েছে ১৪৫টি উইকেট। ভারতীয় দলেও বেশ কয়েক বছর খেলেছেন অশোক দিন্দা। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages