ভারতে এখন প্রায় প্রতিদিন ১৫ হাজার করে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে এখন প্রায় প্রতিদিন ১৫ হাজার করে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২২/০৬/২০২০ : ভারতে এখন প্রায় প্রতিদিন ১৫ হাজার করে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। শনি বার থেকে রবিবার পর্যন্ত নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়ে গিয়েছিল, আর রবিবার থেকে এখন পর্যন্ত নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ১৪,৮২১।
রবিবারের তুলনায় সোমবার করোনা আক্রান্তের সংখ্যা কিছুটা হলেও কম রয়েছে। গত ২৪ ঘন্টায় মোট ১৪,৮২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতে। গত ২৪ ঘন্টায় মারা গিয়েছেন ৪৪৫ জন। কিছুদিন আগেও প্রতিদিন গড়ে সাড়ে তিনশো মানুষ মারা যাচ্ছিলেন, কিন্তু এখন সেই গড় হয় দাঁড়িয়েছে সাড়ে চারশোর কাছাকাছি। এখনো পর্যন্ত আমাদের দেশে  মোট ৪,২৫,২৮২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক। 
এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে করোনা রোগের চিকিৎসা চলছে ২,৩৭,১৯৬ জনের। করোনা রোগের চিকিৎসা করিয়ে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ২,৩৭,১৯৬ জন বলে জানানো হয়েছে স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে।করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ১৩,৬৯৯ জন মানুষের।
আমাদের দেশে সবচেয়ে বেশি মানুষ করোনা রোগে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রে। সেই রাজ্যে এখনো পর্যন্ত মোট ১,৩২,০৭৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে এখন  ৬০,১৬১ জনের চিকিৎসা চলছে। মহারাষ্ট্রে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৬৫,৭৪৪ জন এবং প্রাণ হারিয়েছেন ৬,১৭০ মানুষ।
দেশের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় মহারাষ্ট্রের পরেই রয়েছে রাজধানী দিল্লী। সেখানে এখনো পর্যন্ত ৫৯,৭৪৬ জন করোনা আক্রান্ত হয়েছেন, যার মধ্যে ২,১৭৫ জনের প্রাণ চলে গিয়েছে। তৃতীয় স্থানে রয়েছে তামিল নাড়ু। দক্ষিণ ভারতের এই রাজ্যে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৫৯,৩৭৭ জন এবং এখনো পর্যন্ত প্রাণ হারিয়েছেন মোট ৭৫৭ যে মানুষ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages