পরিবারের সবাই কোয়ারেন্টাইনে, বাড়িতে লুঠ সর্বস্ব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পরিবারের সবাই কোয়ারেন্টাইনে, বাড়িতে লুঠ সর্বস্ব

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), বাওয়ালি, নোদাখালী, পশ্চিমবঙ্গ, ২৬/০৬/২০২০ :  কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়ি ফিরে দেখা গেল, দুই সাপ্তাহ বাড়িতে না থাকায়, লুঠ হয়ে গিয়েছে সর্বস্ব। 
কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়ি ফিরে মাথায় হাত আদক পরিবারের। যেমনটা জানা গেছে নোদাখালি থানার অন্তর্গত বাওয়ালি বড় পোল, আদক পাড়ার বাসিন্দা স্বর্গীয় নিতাই চাঁদ আদকের মেজো ছেলের একমাত্র ছেলে শুভঙ্কর আদক যিনি পেশায় গাড়ির চালক। মুম্বাই থেকে যাত্রী নিয়ে ১২ই জুন কলকাতায় আসার পরের দিন থেকেই জ্বরে আক্রান্ত হলে তাকে মুচিশা লক্ষ্মী বালা দত্ত গ্রামীন হাসপাতাল থেকে এম আর বাঙ্গুর হাসপাতাল এ পাঠানো হলে, ১৫ তারিখ তার পজিটিভ ফলাফল আসায় শুভঙ্কর সহ পরিবারের বাকি ১৪ জন  সদস্যকে বিড়লা পুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় তারা হোম কোয়ারেন্টাইন এ থাকতে চায়, বাড়ির নিরাপত্তার কথা ভেবে। কিন্তু নোদাখালি থানার পক্ষ থেকে বাড়ির নিরাপত্তা সুনিশ্চিত করা হবে এই প্রতিশ্রুতি দেওয়া হলে আদক পরিবার কোয়ারেন্টাইন সেন্টারে যেতে রাজি হয়।
আজ ১৪ জনের পাঁচজন নেগেটিভ টেস্ট রিপোর্ট আসায়  বাড়ি ফিরে দেখেন পরিবারের প্রায় সবকটি ভাইয়ের ঘরের দরজা ভেঙে আলমারির যাবতীয় জিনিস তছনছ অবস্থায় পড়ে আছে। পরিবার সূত্রে দাবি আনুমানিক ১০ লক্ষ টাকার নগদ ও গহনা চুরি গিয়েছে। নোদাখালি থানার পুলিশ পুরো ঘটনার  তদন্তে নেমেছে।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages