"অনুর্দ্ধ ১৬ ফুটবলে এশিয়ার সেরা ৫এ থাকতে পারে ভারত" : বিবিয়ানো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"অনুর্দ্ধ ১৬ ফুটবলে এশিয়ার সেরা ৫এ থাকতে পারে ভারত" : বিবিয়ানো

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২০/০৬/২০২০ : অনুর্দ্ধ  ১৬ ফুটবলে আর কয়েক বছরের মধ্যেই ভারত এশিয়ার ৫টি সেরা দলের মধ্যে জায়গা করে নেবে বলে মন্তব্য করলেন ভারতীয় অনুর্দ্ধ ১৬ ফুটবল দলের কোচ বিবিয়ানো  ফার্নান্দেজ। 
বিবিয়ানো বলেছেন, "আমাদের খেলে ফেলা ম্যাচগুলোকে ভাল করে লক্ষ করলেই দেখা যাবে, সেখানে খুব বেশি ফারাক নেই প্রতিপক্ষদের সাথে। গতবার আমরা মাত্র ১ গোলে কোয়ার্টার ফাইনালে হেরে গিয়েছিলাম। এবার আমরা তুর্কমেনিস্তান এবং বাহারিনের সাথে খেলেছি, যেখানে প্রতিপক্ষদের সাথে আমাদের দলের খেলার মানের খুব বেশি ফারাক ছিল না, আর একটু কাজ বাকি রয়েছে, আর একটু পরিশ্রম আমাদেরকে করতে হবে, তাহলেই দেখা যাবে এশিয়ার সেরা ৫ ফুটবল টিমের মধ্যে আমাদের স্থান পাওয়াটা শুধুমাত্র সময়ের অপেক্ষা।"
গত পরশু দিন বাহারিনের এএফসি কাপ ২০২০ টুর্নামেন্টের লটারি হয়েছে কুয়ালালামপুরে। সেই লটারিতে গ্রূপ সি তে ভারতের সাথে রয়েছে কোরিয়া, অস্ট্রেলিয়া ও উজবেকিস্তান। তবে লটারি হয়ে গেলেও বিশ্বজোড়া করোনা ভাইরাসের জেরে আন্তর্জাতিক ফুটবল খেলা এখন বন্ধ রয়েছে। কোচ বিবিয়ানো বলেন, "এটা তো কারোর হাতে নেই। করোনা মহামারীর জেরে খেলা বন্ধ থাকলে কিছু করার নেই। তবু আমরা চেষ্টা করব গোয়ার মাঠে কোনো শক্তিশালী প্রতিপক্ষের সাথে ফুটবল খেলে নিজেদের  খেলার মান ধরে রাখতে।" বাহারিনে এএফসি ২০২০ অনুর্দ্ধ ১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের খেলা আয়োজিত হওয়ার কথা রয়েছে এবছর ২৫শে নভেম্বর থেকে ১২ই ডিসেম্বর মধ্যে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages