বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিতা বাঘের মৃত্যু রাজস্থানে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিতা বাঘের মৃত্যু রাজস্থানে

Share This
 হচ্ছেটা কি

আজ খবর(বাংলা), ভিলওয়ারা, রাজস্থান, ১১/০৬/২০২০ : রাজস্থানের ভিলওয়ারার কাছে আজ একটি চিতা বাঘের মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে।  চিতাবাঘটি গ্রামের কাছেই চলে এসেছিল।
চিতাবাঘের মৃত্যুর ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিলওয়ারা জেলার রামপুরিয়া গ্রামের কাদেরা এলাকায়। গ্রামবাসীরা জানিয়েছেন, কয়েকদিন ধরেই গ্রামের আশেপাশে চিতাবাঘ চলে এসেছে বলে খবর পাওয়া যাচ্ছিল। তবে আজ সেই চিতাবাঘটিকে অনেকেই গ্রামের কাদেরা এলাকায় ঘুরে বেড়াতে দেখেছেন। চিতা বাঘটি সম্ভবত জলের খোঁজে ঘুরে বেড়াচ্ছিল। সে কারোর কোনো ক্ষতি করেনি। 
আজ সকাল হতেই গ্রামের পথঘাটে মানুষের আনাগোনা বাড়তে থাকে। তখন চিতাবাঘটি একটি গাছের মাথায় উঠে বসে। সেই গাছের কাছ দিয়েই একটি হাই টেনশন ইলেকট্রিক তার গিয়েছে কাছের বক্সাইট খনিতে। বাঘটি কোনোভাবে বেসামাল হয়ে ওই হাই টেনশন তারের সংস্পর্শে আসতেই বিদ্যুতের আঘাতে ছিটকে পড়ে যায়  নিচে। সঙ্গে সঙ্গেই চিতাবাঘটি মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শিরা।
এর পর ভিলওয়ারা  বন দপ্তরের কর্মীরা এসে চিতাবাঘের দেহ সরিয়ে নিয়ে যায়। মৃত এই চিতাবাঘের দেহ ময়না তদন্ত করে দেখা হবে, মৃত্যুর আগে কোনো মানুষের দ্বারা তাকে অত্যাচারিত হতে হয়েছিল কিনা, সেটা জানার জন্যে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages