পশু নির্যাতন আইন আরও কঠোর হোক : অনুষ্কা শর্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পশু নির্যাতন আইন আরও কঠোর হোক : অনুষ্কা শর্মা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১১/০৬/২০২০ : আমাদের দেশে পশু নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইন চেয়ে ডিজিটাল ক্যাম্পেন খুলতে এগিয়ে এলেন জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা।  
কেরালায় আনারসের মধ্যে করে বোমার আঘাতে অন্তঃসত্ত্বা হস্তিনীর মৃত্যুর পরেই পশু নির্যাতন নিয়ে ব্যাপকভাবে সরব হয়েছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তাঁর স্বামী ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। এবার গোটা দেশে পশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হয়ে ডিজিটাল প্ল্যাটফর্ম গড়ে তুললেন অনুষ্কা শর্মা। তিনি আবেদন করেছেন, যাতে আমাদের দেশে পশু নির্যাতনের বিরুদ্ধে আইন আরও কঠোর করা হয়।
আমাদের দেশে পশু নির্যাতনের বিরুদ্ধে সেভাবে কোনো কঠোর আইন নেই। অপরাধীদের সেভাবে ধরাও হয় না।পুলিশ অভিযোগ নিতে চায় না। অপরাধী গ্রেপ্তার হলেও সামান্য জরিমানা দিয়ে সেদিনেই মুক্তি লাভ করে। এর ফলে গোটা দেশে পশুদের ওপর অত্যাচার বেড়ে গিয়েছে অনেকটাই। পুরোন আইনের বদলে নতুন এবং আরও কঠোর আইনের দাবি বহু দিন থেকেই জানিয়ে আসছেন অসংখ্য পশুপ্রেমীরা।
একই দাবি নিয়ে সরব হয়েছিল পশু সংঠন 'আফফা', পশু নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইন আনার জন্যে সরব হওয়ার জন্যে 'আফফা'র তরফ  থেকে বিশিষ্ট মানুষদের কাছে টুইট করে আবেদন রাখা হয়েছিল। সেই বিশিষ্টজনদের তালিকায় ছিলেন, নরেন্দ্র মোদী, বাবুল সুপ্রিয়, বিরাট কোহলি, অনুষ্কা শৰ্মা, অমিতাভ বচ্চন এবং মিমি চক্রবর্তী। আজ অনুষ্কা শর্মা একটি ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরী করে পশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন এবং দেশের কাছে আরও কঠোর আইনের দাবি তোলেন। অনুষ্কার মত যদি অন্যান্য জনপ্রিয় মুখগুলিও এই দাবি তুলতে শুরু করেন, তাহলে পশু নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইন নিয়ে আসতে  খুব দেরি  হবে না। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages