"৫০ বছর বয়সী পাপ্পুকে রাজনৈতিক প্লে স্কুলে ভর্তি করে দেওয়া উচিত" : মুক্তার আব্বাস নকভি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"৫০ বছর বয়সী পাপ্পুকে রাজনৈতিক প্লে স্কুলে ভর্তি করে দেওয়া উচিত" : মুক্তার আব্বাস নকভি

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২২/০৬/২০২০ :  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর রাহুল গান্ধীর রাজনৈতিক আক্রমনের কড়া জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী  মুক্তার আব্বাস নকভি। নকভি আজ বলেছেন, "৫০ বছর বয়সী পাপ্পুকে রাজনৈতিক প্লে স্কুলে ভর্তি করে দেওয়া উচিত।" 
গতকাল নরেন্দ্র  মোদির ওপর রাজনৈতিক চাপ বাড়াতে কংগ্রেস নেতা রাহুল গান্ধী নরেন্দ্র মোদিকে 'সারেন্ডার মোদী' বলে উল্লেখ করেছিলেন। তার আগে লাদাখে চীনের সাথে ভারতীয় জওয়ানদের ঠিক কোন জায়গায় সংঘাত হয়েছিল, ভারতে  নাকি চিনে ? এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন রাহুল গান্ধী। তারও আগে চীন ভারতের কতটা ভূখন্ড দখল করে ফেলেছে ? এই নিয়েও প্রশ্ন তুলেছিলেন রাহুল গান্ধী। এই সব প্রশ্নের জবাব নরেন্দ্র মোদী বিবৃতি সহকারে জবাব দিলেও তাঁকে 'সারেন্ডার মোদী' বলে গতকাল কটাক্ষ করেছিলেন রাহুল গান্ধী।

রাহুল গান্ধীর করা এই  সমালোচনার উত্তর আজ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা মুক্তার আব্বাস নকভি। আজ নকভি বলেন, "রাহুল গান্ধীকে  প্লে স্কুলে ভর্তি উচিত, তা নাহলে ভারতীয় সংস্কৃতি-সংস্কার, এবং রীতিনীতি বা সৌজন্যবোধ সম্পর্কে তাঁর কোনো জ্ঞান হবে না। রাজনীতি সম্পর্কে কিছু না জেনেই প্রতিদিন  অশালীন ভাষায় নিয়ম করে প্রধানমন্ত্রীকে আক্রমন করে .চলেছেন রাহুল।এটা দেশের পক্ষেও ঠিক নয়।"
নকভি আরও বলেন, "যে ভাষা প্রতিদিন রাহুল গান্ধী ব্যবহার করছেন, সেই ভাষা একমাত্র অবুঝদের থেকেই আশা করা যায়। রাহুলের ব্যবহার করা ভাষা এর আগে ভারতের কোনো  বিরোধী নেতা কখনোই ব্যবহার করেন নি।ভারতের রাজনৈতিক ইতিহাসে এরকম নজির নেই। নিজেকে সংশোধনের এটাই সেরা সময়। তাই ওঁকে কিছুটা রাজনৈতিক জ্ঞান অর্জন করার জন্যে কোনো পলিটিকাল প্লে স্কুলে ভর্তি করে দেওয়া উচিত হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে ভারতবর্ষ সম্পূর্ণ সুরক্ষিত রয়েছে।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages