পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জে জঙ্গী হামলা, মৃত ৬ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জে জঙ্গী হামলা, মৃত ৬

Share This
আন্তর্জাতিক
এই গাড়িটি নিয়েই এসেছিল জঙ্গীরা 

আজ খবর (বাংলা), করাচী, পাকিস্তান, ২৯/০৬/২০২০ : পাকিস্তানের করাচিতে জঙ্গী হানার ঘটনা ঘটল; আজ সকালে পাকিস্তানের স্টক এক্সচেঞ্জের দপ্তরে জঙ্গী হানায় মারা গিয়েছে ৪ জঙ্গী এবং ২ সাধারণ মানুষ। আহত হয়েছেন বেশ কয়েকজন মানুষ। 
করাচির স্টক এক্সচেঞ্জে সপ্তাহের প্রথম দিনে স্বাভাবিকভাবেই বেশ ভিড় ছিল। হঠাৎ করেই চারজন জঙ্গী সেখানে প্রবেশ করে স্বয়ংক্রিয় বন্দুক থেকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে দেয়। সঙ্গে সঙ্গে উপস্থিত নিরাপত্তা কর্মীরাও জঙ্গীদের লক্ষ করে গুলি চালাতে শুরু করলে গগোটা  স্টক এক্সচেঞ্জ কার্যত রণক্ষেত্রে পরিণত হয়। এর মধ্যেই বাইরে থেকে আরও নিরাপত্তা বাহিনী স্টক এক্সচেঞ্জকে পুরোপুরি ঘিরে নেয়। এরপর চার জঙ্গী স্টক এক্সচেঞ্জের ভিতরেই একটি গ্রেনেড ছোঁড়ে। বিশাল শব্দ করে সেই গ্রেনেড বিস্ফোরণ হয় ওই স্টক এক্সচেঞ্জের ভিতরেই।
এরপর নিরাপত্তা রক্ষীরা এক এক করে চার জঙ্গিকেই গুলি করে খতম করে দেয়। কিন্তু ততক্ষণে স্টক এক্সচেঞ্জের ভিতের থাকা দুই সাধারণ মানুষের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকেই, তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।স্টক এক্সচেঞ্জে হামলার দায় স্বীকার করেছে বালুচ সংগঠন। আক্রমণকারীরা খতম হয়ে যাওয়ার পর তাদের হেফাজত থেকে বেশ কয়েকটি স্বয়ংক্রিয়  বন্দুক, কার্তুজ, ও হ্যান্ড  গ্রেনেড উদ্ধার করা গিয়েছে। 
পাকিস্তানের পুলিশ জানিয়েছে আজ সকাল ১০ টার সামান্য কিছু আগে চার জঙ্গী একটি গাড়িতে করে এসে স্টক এক্সচেঞ্জে হামলা চালিয়েছিল। মেন্ গেট দিয়ে তারা ভিতরের দিকে সেভাবে প্রবেশ করতে  পারেনি, চারজনের মধ্যে একজন কিছুটা ভিতরে ঢুকতে পেরেছিল মাত্র।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages