জাতীয় সড়কের ধারে নয়নজুলি থেকে উদ্ধার মৃতদেহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জাতীয় সড়কের ধারে নয়নজুলি থেকে উদ্ধার মৃতদেহ

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), বিষ্ণুপুর, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ২৭/০৬/২০২০ : দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর অঞ্চলে জাতীয় সড়কের ধারে নয়নজুলি থেকে এক মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।
বেহালার জোকা থেকে ১১৭ নম্বর জাতীয় সড়ক সোজা চলে গিয়েছে ডায়মন্ড হারবারের দিকে, সেই ১১৭ নম্বর জাতীয় সড়কের ওপরেই বিষ্ণুপুর জায়গাটি। আজ সকালে বিষ্ণুপুরে জাতীয় সড়কের ধারে পানা  ভর্তি নয়নজুলি থেকে একটি মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর থানার পুলিশ। কিভাবে ওই মৃতদেহ সেখানে এল, কেউ ওই ব্যক্তিকে খুন করে ফেলে রেখে গেছে কিনা কিংবা অন্য কোথাও খুন করে এখানে মৃতদেহ ফেলে রেখে গেছে কিনা, এই সব প্রশ্নের উত্তর খুঁজতেই তদন্ত শুরু করেছে পুলিশ।
এখনো পর্যন্ত ওই মৃত ব্যক্তির খোঁজ করতে কেউ পুলিশের সাথে যোগাযোগ করেনি, তাই ওই ব্যক্তির পরিচয় এখনো পর্যন্ত জানা যায় নি। আপাতত ওই মৃতদেহটিকে মোমিনপুরে পাঠানো হয়েছে ময়না তদন্ত করার জন্যে। দক্ষিণ ২৪ পরগনার অন্যান্য থানাতেও মৃতদেহের ছবি পাঠানো হয়েছে।
ভিডিও - 
 - 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages