কুমিরে টেনে নিয়ে যাওয়া মৎস্যজীবীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার সুন্দরবনে ( ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কুমিরে টেনে নিয়ে যাওয়া মৎস্যজীবীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার সুন্দরবনে ( ভিডিও)

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), পাথরপ্রতিমা, সুন্দরবন, পশ্চিমবঙ্গ, ২৫/০৬/২০২০ : কথায় বলে সুন্দরবনে ডাঙায় বাঘ, জলে কুমীর। গতকাল সুন্দরবনের পাথর প্রতিমার এক মৎস্যজীবীকে কুমির টেনে নিয়ে গিয়েছিল মাঝ নদীতে । আজ তাঁর মৃতদেহ উদ্ধার করা  গিয়েছে।
গতকাল পাথরপ্রতিমার গোপাল নগর গ্রাম পঞ্চায়েত এলাকার দুর্গা গোবিন্দপুর  মৌজার  বিষ্ণুপদ সাঁতরা (৬৮) তাঁর স্ত্রীকে নিয়ে একটু দূরে জগদ্দল নদীতে মাছ ও কাঁকড়া ধরতে গিয়েছিলেন। সেখানেই যখন  তিনি জাল গোটাচ্ছিলেন,  তখন একটি কুমির তাঁকে টেনে নিয়ে যায়। স্বামীকে কুমিরে টেনে নিয়ে যাচ্ছে দেখে স্ত্রী চিৎকার করে ওঠেন। স্ত্রীর চিৎকার শুনে অন্যান্য মৎস্যজীবীরা গ্রামবাসীদের ডেকে নিয়ে আসেন। কুমিরটি ততক্ষণে ওই মৎস্যজীবীকে টেনে নিয়ে সমুদ্রের দিকে চলে যায়।
এরপর পাথরপ্রতিমা থানার ওসির নির্দেশে বিডিও অফিসের লঞ্চ নিয়ে উদ্ধারকারীরা মাঝ নদী থেকে সমুদ্রের দিকে কুমীরের পিছু নেয়। উদ্ধারকারীরা জানিয়েছেন, বিষ্ণুপদের দেহ নিয়ে কুমির একবার জলে ভেসে উঠছিল, আবার ডুব দিয়ে জলের গভীরে নিয়ে যাচ্ছিল। কুমিরের মুখ থেকে মৎস্যজীবীকে উদ্ধার করা অসম্ভব দেখে উদ্ধারকারীরা সারারাত অপেক্ষা করতে থাকে। আজ সকালে ঠিক যে কাদার চর থেকে কুমির ওই মৎস্যজীবীকে টেনে নিয়ে গিয়েছিল, ঠিক সেখান থেকেই তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায়  শোকের ছাওয়া নেমে এসেছে। মৎস্যজীবীর দেহটি ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages