সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্যে দায়ী করে মামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্যে দায়ী করে মামলা

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা),  পাটনা, বিহার, ১৭/০৬/২০২০ : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হয়ে অকালমৃত্যুর   ঘটনাটি কিছুতেই মেনে নিতে পারছে না বিহারের  মানুষ।  সুশান্ত সিং রাজপুত ছিলেন বিহারের মানুষ।
আজ বিহারের মজফ্ফরপুর আদালতে সুশান্ত সিং রাজপুতকে আত্মঘাতী হওয়ার দিকে ঠেলে দেওয়ার জন্যে সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী বলিউডের চার জনের বিরুদ্ধে মামলা করলেন। যে চারজনের বিরুদ্ধে আজ মামলা করা হল, তাঁরা হলেন করন জোহর, সঞ্জয় লীলা বনশলী, সলমন খান এবং একতা কাপুর। এই চারজনের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় অভিযোগ করা হয়েছে।
আইনজীবী সুধীর কুমার ওঝা সংবাদ সংস্থা 'এএনআই'কে জানিয়েছেন, তিনি মোট ৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন যার মধ্যে ৪ জন অতি পরিচিত মুখ; কিন্তু এই আটজনই সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হওয়ার পিছনে দায়ী বলে তিনি  মনে করেন ।  বিচারপতি তাঁর মামলা গ্রহণ করেছেন এবং শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ৪ই .জুলাই।  'ছিছোড়ে' ছবিটিতে সাফল্য আসার পরে সুশান্ত ৬টি ছবিতে  সই  করেছিলেন। কিন্তু একে একে সব ছবিগুলিই তাঁর হাতছাড়া হয়ে যায়, যা নিয়ে সুশান্ত সিং রাজপূত চূড়ান্ত অবসাদে ভুগছিলেন বলে জানা গিয়েছিল। আর এই ব্যাপারটাকেই মেনে নিতে পারছেন না বিহারের মানুষ। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages