সিআরপিএফ-এর ওপর গুলি চালানো জঙ্গীকে জীবন্ত গ্রেপ্তার করল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিআরপিএফ-এর ওপর গুলি চালানো জঙ্গীকে জীবন্ত গ্রেপ্তার করল নিরাপত্তা বাহিনী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), অনন্তনাগ, জম্মু ও কাশ্মীর, ২৭/০৬/২০২০ : গতকাল সিআরপিএফ জওয়ানদের ওপর হামলা  চালানো জঙ্গী পালিয়ে বাঁচতে পারল না। গতকাল সন্ধ্যেবেলার  মধ্যেই  তাকে ধরে ফেলতে সক্ষম হয়েছেন  নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।  
গতকাল অনন্তনাগের বেইজবেহরাতে জাতীয় সড়কের ওপর যখন সিআরপিএফ জওয়ানরা টহল  দিচ্ছিলেন, তখনি পাহাড়ের ওপর থেকে লুকিয়ে জওয়ানদের দিকে গুলি ছুঁড়তে শুরু করেছিল এক জঙ্গী।  সেই গুলিতে আহত হয়েছিলেন এক জওয়ান, পরে তাঁর মৃত্যু হয়। সেই সময় যখন জঙ্গীর সাথে সিআরপিএফ জওয়ানদের গুলির লড়াই চলছিল তখন জঙ্গীর গুলি লেগে এক নিরীহ শিশুর মৃত্যু হয়েছিল।
এরপরেই গোটা এলাকা ঘিরে রেখে তল্লাশি চালাতে শুরু করে দেয় সিআরপিএফ। ওই জঙ্গীর পিছনে ধাওয়া করেন জওয়ানরা। শেষমেশ সেই জঙ্গীকে জীবন্ত ধরে ফেলেন জওয়ানরা। ধৃত ওই জঙ্গীর নাম জাহিদ ডাস বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।
গত কয়েক মাস ধরেই জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায় জঙ্গীদের সাথে এনকাউন্টার চলছে ভারতীয় নিরাপত্তা বাহিনীর। উদ্দেশ্য একটাই, যত দ্রুত সম্ভব কাশ্মীর উপত্যকাকে জঙ্গীমুক্ত করে উন্নয়নের পথে চালিত করা। বেশ কিছুদিন ধরেই সোপোর, সোপিয়ান, ত্রাল এই সব জায়গায় লাগাতার এনকাউন্টার চালিয়েছে নিরাপত্তা বাহিনী। এই বছরেই অন্তত ১১০ জন জঙ্গীর মৃত্যু হয়েছে কাশ্মীর উপত্যকায়। কাশ্মীর পুলিশ আজ জানিয়েছে কাশ্মীরের ত্রাল  জায়গাটি সম্পূর্ণভাবে জঙ্গী মুক্ত হয়েছে, সোপিয়ান জায়গাটিও প্রায় জঙ্গীমুক্ত করা গিয়েছে। দ্রুত জম্মু ও কাশ্মীরকে জঙ্গীমুক্ত করা হবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages