সোশ্যাল মিডিয়ায় অশ্লীল বার্তা পোস্ট করে গ্রেপ্তার ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোশ্যাল মিডিয়ায় অশ্লীল বার্তা পোস্ট করে গ্রেপ্তার ১

Share This
হচ্ছেটা কি


আজ খবর (বাংলা), মথুরাপুর। দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ১০/০৬/২০২০ :  সোশ্যাল মিডিয়ায় বাঙালি মহাপুরুষ এবং বিজেপি নেত্রীকে নিয়ে বিভিন্ন  অশ্লীল বার্তা  পোস্ট করে গ্রেপ্তার ১. 
কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নিজের ফেসবুক পেজ থেকে বেশ কিছু অশ্লীল পোস্ট করছিল দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা রজিবুল মোল্লা। সেই পোস্টগুলিতে  বেশ কিছু নোংরা কথা ব্যবহার করা হয়েছিল। সকলের প্রিয় নেতাজি সুভাষ চন্দ্র বসুকে নিয়েও গালিগালাজ করা হয়েছিল ওই পোস্টগুলিতে। রজিবুল তার পোস্টে বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জিকে নিয়েও অশ্লীল পোস্ট করতে শুরু করেছিল।
তার পোস্ট গুলি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। নেটিজেনরা তাকে গ্রেপ্তার করার জন্যে গর্জে ওঠেন। অবশেষে আজ দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর থানার গুঁজিরপুরের বাসিন্দা রজিবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ তাকে ডায়মন্ড হারবারের এসিজেএম আদালতে তোলা হয়েছে। কুরুচিকৎ মন্তব্যের জেরে আদালত চত্বরে বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মীরা।

নিউজ আপডেট : আদালতে আইনজীবীরা ধৃতের জামিন নামঞ্জুর করার জন্যে আবেদন করেছিলেন। আদালত ধৃত রজিবুলকে ১১ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। রজিবুল সাথে এই ব্যাপারে আর কে কে জড়িত আছে, পুলিশ তা খুঁজে দেখছে।
দেখুন ভিডিও -

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages