বিজেপির মুখে 'মেক ইন ইন্ডিয়া', কিন্তু আসলে 'বাই ফ্রম চায়না' : রাহুল গান্ধী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির মুখে 'মেক ইন ইন্ডিয়া', কিন্তু আসলে 'বাই ফ্রম চায়না' : রাহুল গান্ধী

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩০/০৬/২০২০ : ভারত-চীন সীমান্ত সংঘাতের মধ্যেই গতকাল ভারত মোট ৫৯টি চীনা এপ্লিকেশন ব্যান  করে দিয়েছে। আর তারপরই  আজ কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।
রাহুল গান্ধী আজ বলেন, "আমাদের দেশে বিজেপি আমলেই চীনা এলপিলিকেশনগুলির রমরমা সবচেয়ে বেড়ে গিয়েছিল। বিজেপি মুখে বলে 'মেক ইন ইন্ডিয়া', কিন্তু বিজেপি আসলে যেটা করে সেটা হল 'বাই ফ্রম চায়না'।" টুইট করার সময় রাহুল গান্ধী একটি গ্রাফ পরিসংখ্যান তুলে ধরে দেখান যে, ইউপিএ আমলে দেশে বেশি চীনা পণ্য এসেছে নাকি এনডিএ আমলে চীনা পানি বেশি এসেছে আমাদের দেশে।
রাহুল গান্ধীর টুইট করা ওই গ্রাফ পরিসংখ্যানে দেখা যাচ্ছে, ইউপিএ আমলে চীনা পণ্যের আমদানি ছিল মাত্র ১২ থেকে ১৩ শতাংশ আর ২০২০ সালে এনডিএ আমলে সেটা ১৭ থেকে ১৮ শতাংশে  পৌঁছে গিয়েছে। গত ১৫ তারিখ রাত্রে লাদাখ সীমান্তে যে ভারত ও চীনা সেনাদের মধ্যে সংঘাত  হয়েছিল, তাতে ২০ জন ভারতীয় সেনা জওয়ান শহীদ হয়েছিলেন। তারপর থেকেই রাহুল গান্ধী একের পর এক তোপ দেগে চলেছেন নরেন্দ্র মোদী পরিচালিত বিজেপি সরকারের বিরুদ্ধে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages