ইসলামাবাদ থেকে ভারতীয় দূতাবাসের দুই কর্মী নিখোঁজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইসলামাবাদ থেকে ভারতীয় দূতাবাসের দুই কর্মী নিখোঁজ

Share This
আন্তর্জাতিক
ইসলামাবাদে ভারতীয় দূতাবাস 

আজ খবর (বাংলা ), নতুন দিল্লী ও ইসলামাবাদ, ভারত ও পাকিস্তান, ১৫/০৬/২০২০ :  পাকিস্তানে কর্মরত ভারতীয় দূতাবাসের দুই কর্মী নিখোঁজ। এই নিয়ে পাকিস্তানের সাথে ভারতের দ্বিপাক্ষিক সম্পর্ক আরও তলানিতে গিয়ে ঠেকল।গোটা বিষয়টি ভারতের পক্ষ থেকে পাকিস্তানের বিদেশ মন্ত্রককে জানানো হয়েছে।
ভারতীয় দূতাবাসের দুই কর্মীকে আজ সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না. তাঁরা সরকারি কাজ নিয়েই দূতাবাস থেকে বেরিয়েছিলেন। কিন্তু রহস্যজনকভাবে তাঁদের দুজনকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁদের মোবাইল ফোনের সুইচ অফ দেখাচ্ছে। গোটা বিষয়টি ভারতের তরফ থেকে স্থানীয় প্রশাসন এবং পাকিস্তানের বিদেশ মন্ত্রককে জানানো হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত তাঁদের কোনো খোঁজ পাওয়া যায় নি।
পাকিস্তানের সাথে বরাবরই তিক্ত সম্পর্ক রয়েছে ভারতের। সেই তিক্ততা কিছুদিন ধরেই আরও চরমে উঠতে শুরু করেছিল। কিছুদিন ধরেই খবর পাওয়া যাচ্ছিল যে, পাকিস্তানে কর্মরত ভারতীয়দেরকে নানান অছিলায় হেনস্থা করতে শুরু করেছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। এমনকি পাকিস্তানে থাকা ভারতের হাই কমিশনার গৌরব আলুওয়ালিয়ার বাড়ির সামনে অনাকাঙ্খিত মানুষের জটলা তৈরী করা হচ্ছিল, যাতে তাঁর নিরাপত্তা বিঘ্নিত হয়।এই ধরনের নানা ঘটনা ঘটতে শুরু করেছে ইসলামাবাদে।
তার কিছুদিন আগে দিল্লীতে ভারতীয় সেনা ইন্টেলিজেন্স ব্যুরোর হাতে ধরা পরে গিয়েছিল দুই পাক গুপ্তচর; যারা স্বীকার করে নিয়েছিল যে তারা পাকিস্তানের হাইকমান্ডে কর্মরত এবং আইএসআইয়ের নির্দেশে ভারতে এসে তারা গুপ্তচত্র বৃত্তির কাজ করছিল। তাদের পাকড়াও করার ২৪ ঘণ্টার মধ্যে তাদেরকে দেশ ছাড়তে হয়েছিল। এখন পাকিস্তানের মাটিতে ভারতীয় দূতাবাসের কর্মীদেরকে নানা ভাবে হেনস্থা করা হচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages