চলে গেলেন 'রিল' লাইফের ধোনি, সুশান্ত সিং রাজপূত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চলে গেলেন 'রিল' লাইফের ধোনি, সুশান্ত সিং রাজপূত

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৫/০৬/২০২০ : একের পর এক নক্ষত্র পতন হয়েই চলেছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আজ চলে গেলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 
১৯৮৬ সালের  ২১শে  জানুয়ারি বিহারের পাটনায় জন্মেছিলেন সুশান্ত সিং রাজপুত। ২০০২ সালে মা মারা যাওয়ার পর তাঁর পরিবার বসবাস করছিলেন দিল্লীতে, সেখানেই ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তে মাঝপথে পড়াশুনা  থামিয়ে সুশান্ত চলে আসেন মুম্বইতে। ছোট বেলা থেকেই অভিনয় জগৎ তাকে হাতছানি দিয়ে ডাকত। এরপর বেশ কয়েকটি টিভি সিরিয়ালে কাজ করেছেন, আর তারপর রুপোলি পর্দায় কাজ করেও খুব অল্পদিনের মধ্যেই প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হয়েছিলেন সুশান্ত সিং রাজপূত। 
সুশান্ত সিং রাজপূত বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে কাজ করেছিলেন, যেমন 'পবিত্র রিস্তা' , 'কিস দেশ মে হ্যায়  মেরা  দিল', 'জরা নাচকে দিখা' ইত্যাদি। সুশান্ত খুব ভাল নাচতেন, সিয়ামক দাভরের ছাত্র ছিলেন। টিভিতে নাচের রিয়ালিটি শোয়ে অংশগ্রহণও  করেছিলেন।

ধোনি ও সুশান্ত সিং রাজপূত 

২০১৩ সাল থেকে তাঁর ফিল্মি কেরিয়ার শুরু হয়েছিল। প্রথম ছবি অভিষেক কাপুরের 'কাই পো ছে', দ্বিতীয় ছবি যশ রাজ্ ফিল্মসের 'শুদ্ধ দেশি রোমান্স', এরপর ২০১৪ সালে তিনি অভিনয় করেন রাজকুমার হিরানির 'পিকে' ছবিতে। এর মধ্যেই যথেষ্ট জনপ্রিতা পেয়ে যান সুশান্ত সিং রাজপূত। ২০১৫ সালে সুশান্ত দিবাকর ব্যানার্জির নির্দেশনায় অভিনয় করেন 'ব্যোমকেশ বক্সী' ছবিতে, এই ছবিতে তিনিই ব্যোমকেশ বক্সী হয়েছিলেন। ২০১৬ সালে ভারতের ক্রিকেট টিমের  প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির আত্মজীবনী ছবি 'এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি'তে অভিনয় করেন, আর এই ছবিতে অভিনয় করে সুশান্ত জনপ্রিয়তার শিখর স্পর্শ করেন। ২০১৭ সালে দীনেশ বিজনের 'রাবতা' ছবিতে অভিনয় করেন। ২০১৩ সালে কেদারনাথে যে ভয়াবহ বন্যা  হয়েছিল, সেই ঘটনার আবহে তৈরী 'কেদারনাথ' ছবিতে অভিনয় করেন সুশান্ত। গত বছর তাঁর অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছিল, একটি হল 'সোন চিড়িয়া' আর অপরটি হল 'ছিছোরে'. দুটিই ব্লকবাস্টার ছবি, সাফল্যের মুখ দেখেছিল।এই বছর একটি নতুন ছবিও শেষ করা হয়ে গিয়েছিল, কিন্তু লক ডাউনের কারণে সেটি এখনো মুক্তি পায়নি।  
বান্দ্রার বাড়িতে আজ সকালে ঘুম থেকে উঠে ১০টা  নাগাদ জুস্ খেতে খেতে নিজের বেড রুমে চলে যান সুশান্ত। তারপর দীর্ঘক্ষণ দরজা খোলেন  নি;  অনেক ডেকেও সাড়া  না পেয়ে চাবিওলা ডাকা হয়েছিল, কিন্তু দরজা খোলা যায় নি। তারপর দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় তাঁর দেহ সিলিং ফ্যান থেকে ঝুলছে। তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, যদিও তাঁর এই রহস্যজনক মৃত্যু ঠিক কি করে হল তা খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে। সুশান্তের দেহ ময়না তদন্তের জন্যে নিয়ে যাওয়া হয়েছে কুপার হাসপাতালে। আকাশের তারা দেখতে খুব ভালবাসতেন সুশান্ত, টেলিস্কোপ দিয়ে সারা রাত্রি তারা দেখতেন। মাকে খুব মিস করতেন তিনি। মনের কোনায় কোথাও যেন অবসাদের মেঘ জমেছিল বেশ কিছুদিন ধরেই।
কেদারনাথ ছবিতে রাজপুত 

এই বছর বলিউডে বেশ কিছু নক্ষত্র পতন হয়েছে। কিছুদিন আগেই চলে গিয়েছেন ঋষি কাপুর, তারপর চলে গেলেন ইরফান খান, আর আজ মাত্র ৩৪ বছর বয়সেই চলে গেলেন সুশান্ত সিং রাজপূত। তাঁর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড থেকে ক্রীড়াজগৎ এমনকি রাজনীতির জগৎও।  তাঁর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন অভিনেতা অজয় দেবগন, অক্ষয় কুমার, অনুপম খের, কারন জোহর, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি, সুরেশ রায়না/.এবং অন্যান্যরা। সুশান্তের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages