মুম্বইয়ে ভয়াবহ অগ্নিকান্ড - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুম্বইয়ে ভয়াবহ অগ্নিকান্ড

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র,  ০৫/০৫/২০২০ : আজ ভোর রাতে মুম্বইয়ের একটি জায়গায় এক বহু তলে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কিছুক্ষণ আগেই দমকল সেই আগুনকে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে বলে জানতে পারা  গিয়েছে। 
আজ ভোর ৪টে ৪০ মিনিট নাগাদ মুম্বইয়ের নেপিয়ান সী রোড এলাকায় একটি বহুতলে হঠাৎ করেই আগুন লেগে যায়। বাড়িটির ছয় তলা  থেকে দাউ দাউ করে আগুন বেরিয়ে আসতে  দেখা যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকল বাহিনী। আগুন নেভানোর পাশাপাশি যাতে সেই আগুন বহুতলের অন্যত্র ছড়িয়ে না পরে, তার জন্যে প্রচেষ্টা চালাতে থাকেন দমকল কর্মীরা।
কিছুক্ষণ আগেই এই আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। এই বহুতলের সপ্তম তলায় দুই মহিলা আটকে পড়েছিলেন। দমকল কর্মীরা ওই দুই মহিলাকে উদ্ধার করে নিয়ে আসেন। কিভাবে আগুন লাগল এখনো পর্যন্ত তা জানা না গেলেও প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এসি মেশিন থেকেই আগুন লেগেছিল। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের খবর নেই। ওই বহুতলের অগ্নিদগ্ধ্ তলটিকে  ঠান্ডা করার কাজ চালাচ্ছেন দমকল বাহিনীর কর্মীরা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages