দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজার পার করে গেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজার পার করে গেল

Share This
দেশের খবর
কলকাতা মেডিকেল কলেজ 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৭/০৫/২০২০ : করোনা ভাইরাস মহামারীর মোকাবিলায় গোটা দেশ জুড়ে চলছে তৃতীয় দফার লক ডাউন। এতদিন ধরে লক ডাউন চলার জন্যেই মিলেছে সুফল, ভারতের জন সংখ্যা বা জন ঘনত্ব অনুযায়ী যত সংখ্যক মানুষ এতদিনে এই ভাইরাসে আক্রান্ত হতে পারতেন, লক ডাউন মেনে চলার কারনে সেই সংখ্যাটা আপাতত অনেকটাই কম রয়েছে বলে মনে করছে বিশেষজ্ঞ মহল।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে, ভারতে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা এখনো পর্যন্ত ৫২,৯৫২, যার মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন ৩৫,৯০২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১৫,২৬৬ জন এবং ১ জন পলাতক (হদিশ নেই)।
দেশে এখনো পর্যন্ত করোনা রোগে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১,৭৮৩। এখনো পর্যন্ত গোটা দেশের মধ্যে সর্বাধিক আক্রান্তের তালিকায় সবচেয়ে উঁচুতে রয়েছে মহারাষ্ট্র। এই রাজ্যে আক্রান্তের সংখ্যা ১৬,৭৫৮, তারপরেই রয়েছে গুজরাটের নাম, সেখানে আক্রান্তের সংখ্যা ৬,৬২৫ এবং তারপর রয়েছে রাজধানী দিল্লী, সেখানে মোট আক্রান্তের সংখ্যা ৫,৫৩২। সেদিক থেকে পশ্চিমবঙ্গের অবস্থা অনেকটা ভাল। গতকাল রাজ্যের স্বরাষ্ট্রসচিব জানিয়েছিলেন, পশ্চিমবঙ্গে মোট আক্রান্তের সংখ্যা ১,৪৫৬ এবং মৃতের সংখ্যা ৭২; প্রসঙ্গত উল্লেখ্য, আজ থেকেই কলকাতার মেডিকেল কলেজ পরিপূর্ন করোনা হাসপাতাল হিসেবে আত্মপ্রকাশ করছে। আর এটাই হতে চলেছে দেশের প্রথম করোনা হাসপাতাল।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages