দিদিকে বলো নিয়ে দিলীপ ঘোষের প্রশ্নের উত্তর দিলেন পার্থ চট্টোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিদিকে বলো নিয়ে দিলীপ ঘোষের প্রশ্নের উত্তর দিলেন পার্থ চট্টোপাধ্যায়

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা),  কলকাতা,০৬/০৫/২০২০ :  'দিদিকে বলো' সংক্রান্ত বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যে প্রশ্ন তুলেছিলেন, আজ তার উত্তর দিলেন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহা সচিব পার্থ চট্টোপাধ্যায়।
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর টুইটার হ্যান্ডেলে 'দিদিকে বলো' নিয়ে একটি প্রশ্ন তুলেছিলেন। 'দিদিকে বলো' আসলে একটি টেলিফোন নম্বর, যে নম্বরে ফোন করে নিজের সমস্যার কথা সরাসরি পৌঁছে দেওয়া যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। দিলীপ ঘোষ টুইট করে প্রশ্ন তুলেছিলেন, "প্রচারের সময় 'দিদিকে বলো'তে ফোন করলে ফোন তোলা হবে, অথচ যাঁরা বাইরে আটকে আছেন, তাঁরা হেল্প লাইনে ফোন করলে আর উত্তর পান না; এই বিপর্যয়ের সময় কেন ফোন তোলা হবে না ?" 
দিলীপ ঘোষের এই প্রশ্নের উত্তর দিয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহা সচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি টুইট করে লিখেছেন, "দিলীপবাবু তাঁর প্রশ্নের মাধ্যমেই বলে দিয়েছেন 'দিদিকে বলো' হেল্পলাইনের ওপর সাধারণ মানুষের ভরসা আছে; এজন্য দিলীপবাবুকে ধন্যবাদ। দিদিকে বলো হেল্প লাইন নম্বরটি উত্তর দেয় কি দেয়না, সেটা আপনি নিজেই একবার  ফোন করে দেখে নিন না ! আসলে দীর্ঘ দিন ধরেই আপনার মধ্যে সদ্বিবেচনার বেশ কিছুটা অভাব রয়েই গিয়েছে।"  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages